বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
679 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (47 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (287 পয়েন্ট)
আপনি চোখে কম দেখেন সেটা আপনার ব্যক্তিগত। চশমা পরাটাও যা কারন। এতে নিজেকে ছোট বা খারাপ ভাবার কিছু নেই তো। দেশ বিদেশে কোটি কোটি সন্তান আছে যারা চশমা ব্যবহার করে। আপনিও তাদের একজন। তাহলে নিজেকে কেন সবার থেকে দুরে রাখা হচ্ছে। চোখ দিয়ে ক'জনের তুলনা হয় আজকাল? মনটাই মূল। আপনি সবার সাথে মিশেন। কথা বলেন। অন্যদের মত হাসিখুশি থাকুন। ভেবে নিন আপনি সুস্থ্য। স্বাভাবিক সামাজিক ধারায় চলে আসুন। আশেপাশের মানুষ কি বলে না বলে ওসব দিয়ে তো আপানার কিছু আসে যায়না। আপনার খিদা লাগলে তো আর সেই কটুক্তিকারীরা এসে খাবার খাইয়ে দেয়না। তাহলে?

নিন্দুকেরা নিন্দা করবেই। আপনি আপনার মত চলুন। অনেকে তো দু চোখে দেখতেই পায়না। তাদের থেকে তো আপনি আলহামদুলিল্লাহ বলুন। আত্মহত্যার ভাবনা আসে কিভাবে। এর মানে তো হেরে যাওয়া। কাপুরুষ। জীবনের সাথে আপনি পারেননা তাই এমন করেন। ভাই, মেধা, বিচক্ষন আর ভালোবাসা দিয়েই বিশ্ব জয় হয়। দু চোখে একটু খানি দেখলেই চলে।

আপনি স্বাভাবিক হন। সবার সাথে হেসে চলুন। অন্যসবার মত খেলাধুলা করুন। বন্ধু বানান। সব মনের ব্যাপার শেয়ার করুন। ব্যাস। আপনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা রইল। ধন্যবাদ।
করেছেন (20 পয়েন্ট)
ভাই আমারও একই সমস্যা।কই আমি তো স্বাভাবিক থাকতে পারি।আমি একটি কথা বললে সমাজের সব যুবক-বৃদ্ধরা মনোযোগ ও গুরুত্ব সহকারে শুনেন।কারো কাছে নিজের দূর্বলতা প্রকাশ করবেন না।তাহলে তারা আপনার দুর্বল জায়গাতেই আঘাত করবে।আশা করি বুঝতে পেরেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
Hsc 1st Year পড়ার পর ছেড়ে দিয়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন যখন ইন্টার পরীক্ষা চলছে আমার মনে হচ্ছে আমি ইন্টার পরীক্ষাটা না দিয়ে ভুল করেছি। এই চিন্তা করতে করতে আমার রাতের ঘুম পর্যন্ত হারাম হয়ে যাচ্ছে। Hsc ছাড়ার কারণ ছিলো পয়েন্ট কম আসলে ক্যারিয়ারের সমস্যা হবে আর আমি যে মানের লেখা পড়া করতাম উঠা দিয়ে ৩ পয়েন্ট এর বেশী পয়েন্ট আসতো না। আর বিজ্ঞান বিভাগের ছাত্র হলেও আমার একদম পড়তে ইচ্ছা হতো না। সারাদিন বাইরে আড্ডাবাজি করতাম। তাই Hsc ছেড়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন আমার মনে হচ্ছে সিদ্ধান্তটা আমার জীবনের নেওয়া সবচেয়ে খারাপ সিদ্ধান্ত। আমার মা বাবাও আমার ১ বছর নষ্টের সিদ্ধান্তে খুশি নন। মানসিকভাবে আমি এখন খুব খারাপ পর্যায়ে আছি কিন্তু সিদ্ধান্তটা আমার নিজের হওয়াই আমি সেটা কাওকে দেখাতেও পারছিনা, বলতেও পারছি না।?
04 এপ্রিল 2017 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Khshakib (13 পয়েন্ট)

352,034 টি প্রশ্ন

446,074 টি উত্তর

139,834 টি মন্তব্য

187,843 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...