বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
286 জন দেখেছেন
"সফটওয়্যার" বিভাগে করেছেন (2,725 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,911 পয়েন্ট)

কম্পিউটার ব্যবহার করছেন, ইন্টারনেটের সাথে যুক্ত আছেন কিন্তু আপনি জানেন না আপনার অজান্তেই কত ভাইরাস ফাইল আপনার পিসি’তে ঢুঁকে যাচ্ছে। কারন, অনেক সাইটই আছে যেগুলো’তে ভিজিট করলেই আপনার পিসি আক্রান্ত হতে থাকে ক্রমেই। আবার, ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ, স্মার্টফোনের সাথে ডেটা ক্যাবল সংযুক্ত করলেও ভাইরাসে আক্রান্ত হতে পারে আপনার প্রিয় অতি প্রয়োজনীয় পিসি’টি। আর ইমেইলে’র মাধ্যমে ছড়ায় স্প্যাম। আর এই সব কিছুরই সমাধান পাবেন একটি সফটওয়্যার 360 Total Security antivirus । এর সবচেয়ে বড় একটি বৈশিষ্ট্য হচ্ছে এটি অন্যান্য অ্যান্টি ভাইরাসের মতো আপনার পিসি’কে ধীর গতি’তে নিয়ে আসবে না। অর্থাৎ পিসি’কে স্লো করবে না। এটি অ্যান্ড্রয়েড জয় করে এখন Windows পিসি’তে।

0 টি পছন্দ
করেছেন (334 পয়েন্ট)
360 security আমি মনে করি পিসির জন্য মোটেই ভালো নয় আমি ব্যবহার করে দেখেছি

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 মার্চ 2017 "সফটওয়্যার" বিভাগে জিজ্ঞাসা করেছেন সিহাব খান (77 পয়েন্ট)

342,310 টি প্রশ্ন

435,421 টি উত্তর

136,159 টি মন্তব্য

184,568 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...