বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
152 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (156 পয়েন্ট)
করেছেন (3,407 পয়েন্ট)
স্থানান্তরিত করেছেন
মানসম্মত উত্তর হলে অবশ্যই অনুমোদন পাবেন। হয়তো সমন্বয়ক অনলাইনে নেই তাই।

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,943 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
প্রতি ঘন্টায় প্রশ্ন উত্তর মিলিয়ে ২০০ থেকে ৩০০ অপেক্ষামান হয়ে থাকে প্রতিটি প্রশ্ন চেক করে অনুমোদন দিতে গেলে একটা অপেক্ষামান উত্তর বা প্রশ্নে ১ মিনিট করে লেগে যায়,  সুতরাং একটু ধ্যের্য্য ধরতে হবে,  সঠিক উত্তর দিলে আপনার উত্তর টি প্রকাশনা হবেই।
করেছেন (-660 পয়েন্ট)
স্থানান্তরিত করেছেন
আপনার উত্তরে অনুমোদন না পাবার কারন হল যে প্রশ্ন গুলোতে আগে থেকে উত্তর প্রদান করা আছে সে প্রশ্নে একই রকম উত্তর প্রদান করা হলে তা অনুমোদন প্রদান করা হয় না।
করেছেন (311 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনার উত্তরটা যদি ইউনিক কিছু হয় তাহলে অবশ্যই অনুমোদন হবে। প্রশ্নের সব কিছু ঠিক আছে তো্‌...? হয়ত এডমিন প্যানেল্ থেকে কেউ এখনো কেউ আপনার প্রশ্নটা রিভিউ করেনি। রিভিউ করে সব কিছু ঠিকতাক থাকলে অবশ্যই অনুমোদিত হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
08 অক্টোবর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন md.rakibul.roket (569 পয়েন্ট)

350,108 টি প্রশ্ন

444,129 টি উত্তর

139,177 টি মন্তব্য

187,229 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...