বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
5,708 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

5 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (396 পয়েন্ট)
মেয়েটি যদি আপনার সাথে আর সম্পর্ক না রাখতে চায়, তবে আপনি কিছুই করতে পারবেন না। আপনি কিছু করতে গেলে বেশ ঝামেলায় পড়ে যাবেন।
তাকে ভুলতে চাইলে বন্ধুদের সাথে সময় কাটান, কোনও কাজে ব্যস্ত থাকেন, নামাজ পড়েন, সর্বদা আল্লাহ্‌ কে স্মরন করেন।
আর মেয়েটা যখন আপনাকে বলেছে যে আপনি তার যোগ্য না, তাই আপনি আপনার ক্যারিয়ার এমন ভাবে গড়ুন যাতে আপনি মেয়েটাকে বলতে পারেন যে, মেয়েটিই আপনার যোগ্য ছিল না।
0 টি পছন্দ
করেছেন (442 পয়েন্ট)
ভালবাসা এক পক্ষের দ্বারা বাচিয়ে রাখা যায়।  যেহেতু সে এড়িয়ে যাচ্ছে তাই আপনিও ভুলে যেতে চেস্টা করুন। যখনই তার কথা মনে পড়ে তখন বন্ধুদের সাথে মিশুন, খেলাধুলা করুন, মুভি দেখুন, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (25 পয়েন্ট)
ভাই বড় কথা কি জানেন থাকার এক অজুহাত না থাকার ১০০।
সে আপনার ছিল না কখনই না।এটা হইত ভণ্ডামি বা আবেগ।আপনি শুধুই কষ্ট পাসসেন।
0 টি পছন্দ
করেছেন (636 পয়েন্ট)
ভালবাসা জিনিসটা আসে দুইটি মনের আন্তরিকতা থেকে। দুই জনের মধ্যে আন্তরিকতা বা দু'জনার প্রতি আবেগ না থাকলে ভালবাসা যায় না। তাই নিজের যোগ্যতা অনুযায়ী মেয়েকে ভালবাসতে শুরু করুন। তাহলে ভালবেসে সুখী হতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (46 পয়েন্ট)

ভাই কি ভালবাসলেন তিন বছরেও অর মনটা আপনি বুঝতে পারেন নি তাহলেত আপনি ভালবাসতেই জানেন না।

অরে শুধু শুধু দস এম এস করবেন না নিজেকে পরিবর্তন করুন এমন কিছু করুন যাতে একসময় মেয়েটি আপনার পিছনে ঘুরতে বাধ্য হয় তবে সেটা ভাল কিছু হতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (14 পয়েন্ট)
10 টি উত্তর
14 সেপ্টেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Himmatwala (30 পয়েন্ট)

322,868 টি প্রশ্ন

413,418 টি উত্তর

128,110 টি মন্তব্য

177,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...