বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
905 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,943 পয়েন্ট)
আপনি তাকে ভালবাসেন এ কথা তাকে প্রথমতো সরাসরি বলার চেয়ে আপনি এমন কোন কাজ করবেন যাতে সে বুঝতে পারে তাকে আপনি তাকে প্রকৃত ভালবাসেন,  কারন সরাসরি প্রস্তাব দিলে ভাবতে পারে তার দূর্বলতার সুযোগ গ্রহন করছেন।  তাই আস্তে আস্তে আপনাকে যখন বুঝতে পারবে যখন আপনি সরাসরি প্রস্তাব দিন এতে সে রাজি হয়ে যাবে এবং আপনাদের প্রেম টা অনেক রোমান্টিক হবে।
0 টি পছন্দ
করেছেন (-103 পয়েন্ট)
আমি
বলব, দ্বিতীয়বার খুব মন দিয়ে ভেবে দেখুন। তবে আপনি ভেবে
দেখুন ডিভোর্সি মেয়েটিকে বিয়ের পর আপনি মেনে
নিতে পারবেন কিনা। বা আপনার পারিবারিক যেসব
সমস্যা হবে, সেগুলো আপনি সমাধান করতে পারবেন
কিনা। মেয়েটির সাথে নিশ্চয়ই স্বামীর শারীরিক
সম্পর্ক হয়েছে, এই ব্যাপারটিও ভবিষ্যতে আপনাদের
মাঝে দ্বন্দ্ব তৈরি করবে কিনা, সেটাও ভালোমত ভেবে
নেবেন। কেননা আপনার জন্য এটি প্রথম বিয়ে হলেও
মেয়েটির জন্য হবে দ্বিতীয় বিয়ে। এই বিয়েতেও যদি
সমস্যা হয়, মেয়েটির জীবনই শেষ হয়ে যাবে।
ভেবে তারপরই তাকে আপনার ভালোবাসার তথাপি জানান।
করেছেন (830 পয়েন্ট)
সুন্দর উওর দিয়েছেন। ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (226 পয়েন্ট)
আপনি ভেবে চিন্তে দেখুন আপনি বা আপনার পরিবার মেনে নিতে পারবে কিনা!
যদি মেনে নিতে পারেন তাহলে তাকে প্রস্তাব দিন। সে আপনার প্রস্তাবে রাজি হতে পারে। কেননা, তার স্বামী নাই।
0 টি পছন্দ
করেছেন (2,491 পয়েন্ট)
আপনি মেয়েটিকে প্রেমের প্রস্তাব না দিয়ে সরাসরি বিয়ের প্রস্তাব দিন। মেয়েটি রাজি হলেও হতে পারে। যেহেতু মেয়েটির বর্তমানে স্বামী নেই, তাই আমার মনে হয় রাজি হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (406 পয়েন্ট)
ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না! যেহেতু মেয়েটির একবার বিয়ে হয়েছে তাই প্রেমের প্রস্তাব না দেওয়াটাই ভালো হবে! আপনি মেয়েটিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিন! মেয়েটির পরিবার এবং আপনার পরিবারকে জানিয়ে কাজটি করলে ভালো হবে! *ধন্যবাদ*
0 টি পছন্দ
করেছেন (4,900 পয়েন্ট)
ভালো করে চিন্তা করে দেখেন আপনি একজন বিবাহিত মেয়েকে বিয়ে করছেন। প্রথমত বিষয়টা আপনি নিজেই কিছুদিন পর মানতে পারবেন না। আর দ্বিতীয়ত আমাদের সমাজ এইগুলো মানবে না। আপনি হয়তবা চিন্তা করবেন সমাজ যা ইচ্ছা বলার বলতে থাকুক কিন্তু সেটা আপনি বেশি দিন মানতে পারবেন না। এছাড়াও নানা মানুষের নানা ধরনের কথা আপনি এবং সেই মেয়েটিকে শুনতে হবে প্রতিবাদ করার মত কোন কথাই আপনি বলতে পারবেন না। এক সময় এই একই সমস্যাই পড়তে পারে আপনার সন্তানেরাও। তাই এসব চিন্তা না করাই উত্তম। ভালো লাগতে পারে অনেকই তবে সবাইকে বিয়ে করা যায় না। আপনার পরিবার এবং সমাজের কথা মাথায় রেখে এই ধরনের কাজ করতে হয়।
প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

353,261 টি প্রশ্ন

447,340 টি উত্তর

140,082 টি মন্তব্য

188,244 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...