বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,758 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (100 পয়েন্ট)
বর্তমানে প্রেম-ভালোবাসার নামে যে অবৈধ যৌন খেলা চলছে, তা কতটুকু বৈধ? আর যার সাথে অবৈধ যৌন খেলা হলো তাকে বিয়ে কতটুকু জায়েজ?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,079 পয়েন্ট)
ইসলামে সকল ধরনের অবৈধ অবাধ যৌনচারকে হারাম করা হয়েছে। পশ্চিমা স্টাইলের যে নগ্ন ভালবাসা এদেশে বিস্তার লাভ করছে, একে ইসলাম কঠোরভাবে নিষেধ করেছে। কেননা যে ভালবাসা শারীরিক সম্পর্ক পর্যন্ত গড়ায়, এটা কখনো ভালবাসা হতে পারেনা। বলতে পারেন, এটা পশুত্ব বা অন্য কিছু...! আর কেউ যদি ভালবাসার নামে অবাধ যৌনাচারে জড়িয়ে পরে, সেক্ষেত্রে তার উপর আগে শরীয়ত অনুযায়ী হদ কায়েম করতে হবে, তারপরে আসবে বিয়ে করা না করার প্রশ্ন!
করেছেন (745 পয়েন্ট)
হদ কায়েম মানে কি???????
করেছেন (4,491 পয়েন্ট)
হদ মানে হচ্ছে, শাস্তি যা আরবি শব্দ। জেনাকারিরা যদি অবিবাহিত হয়, তাহলে তাদের উভয়কে পৃথকভাবে ১০০ টি বেত্রাঘাত করতে হবে। আর জেনাকারিরা যদি বিবাহিত হয়, তাহলে গর্ত করে, তাতে অর্ধেক শরীর পুতে, পাথর নিক্ষেপ করে হত্যা করতে হবে। এটাই হলো শরীয়ত সম্মত জেনার হদ বা শাস্তি। উভয় প্রকারের জেনাকারিদেরকে তওবা করতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 জানুয়ারি 2016 "ফাতাওয়া-আরকানুল-ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rubel.khan (21 পয়েন্ট)
1 উত্তর
2 টি উত্তর
01 অগাস্ট 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sizan khan (12 পয়েন্ট)

343,745 টি প্রশ্ন

436,826 টি উত্তর

136,776 টি মন্তব্য

185,102 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...