বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
622 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (42 পয়েন্ট)
সৃষ্টির আদিতে দেখুন শয়তানের বেড়া জালে বন্ধি হয়ে মা হাওয়ার কলাই আদি পিতা আদম আঃ মহান আল্লাহর নিষেধ ভুলে গিয়ে গন্ধফ ফল খাই

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,622 পয়েন্ট)
এটা মহান আল্লাহ প্রদত্ত মোহ। জন্মগত ভাবেই সবারই এই দূর্বলতা থাকে ।
আল্লাহ বলেন ,,,,
সূরা আল ইমরান:14 - মানবকূলকে মোহগ্রস্ত করেছে নারী, সন্তান-সন্ততি, রাশিকৃত স্বর্ণ-রৌপ্য, চিহ্নিত অশ্ব, গবাদি পশুরাজি এবং ক্ষেত-খামারের মত আকর্ষণীয় বস্তুসামগ্রী। এসবই হচ্ছে পার্থিব জীবনের ভোগ্য বস্তু। আল্লাহর নিকটই হলো উত্তম আশ্রয়।
মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (22 পয়েন্ট)
রাজা করে রাজ্য শাসন রাজাকে শাসায় রানী !!! আসলে বাস্তবরূপ হচ্ছে রাজা তার রানীর ভালোবাসার কাছে দূর্বল। প্রতিটা পুরুষই তার সহধর্মীনির ভালোবাসার কাছে দূর্বল। কারণ প্রতিটা মূহুর্ত তার প্রতিটা প্রয়োজন যেমন তাকে কখন কি এগিয়ে দিতে হবে, তার অগোছালো ব্যাগ কাপড়-চোপর কোথায় রাখতে হবে, কখন তাকে ঘুম থেকে তুলে দিতে হবে আরও নানান কিছু একমাত্র তার সহধর্মীনিই ভালো বুঝে । তার সহধর্মীনি যদি রেগে যায় তার প্রতিটা কাজেই একটা এলোমেলো অবস্থা বিরাজ করে। আর সেই ভয়েই প্রতিটা পুরুষ মানে রাজা তার রানীকে একটু মানিয়ে চলে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 এপ্রিল 2014 "ইতিহাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন আমি শামিম (1,801 পয়েন্ট)

312,363 টি প্রশ্ন

401,969 টি উত্তর

123,429 টি মন্তব্য

173,097 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...