বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
4,704 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (2,114 পয়েন্ট)
bumped করেছেন
করেছেন (152 পয়েন্ট)
Bissoy Answers এ একজন ডাকতার দরকার

44 উত্তর

+21 টি পছন্দ
করেছেন (18,176 পয়েন্ট)
১। সাইটে কে কে এক্টিব আছে তা যাতে সবাই দেখতে পারে।
২। কে সম্মত বা অসম্মত ভোট দিছে তা যাতে সবাই দেখতে পারে এবং তা যাকে দিয়েছে সে যেন নোটিফিকেশানে দেখতে পারে।
৩। প্রতিটি বিভাগের জন্য কমপক্ষে একজন বিশেষজ্ঞ থাকা জরুরী।
মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
করেছেন (8,943 পয়েন্ট)
ধন্যবাদ আপনার মতামতটি আমার পছন্দ হয়েছে।
করেছেন (6,131 পয়েন্ট)
খুবই গুরুত্বপূর্ণ মতামত। সহমত পোষণ করলাম এবং সে অনুযায়ী প্রদক্ষেপ নেওয়া হবে বলে আশাবাদী থাকলাম।
করেছেন (29 পয়েন্ট)

সুন্দর মতামত দিয়েছন।

আমিও সহমত

করেছেন (4,491 পয়েন্ট)
আপনার ১ ও ৩ নং মতামতের আমি সহমত।
করেছেন (1,519 পয়েন্ট)
অাপনার তিনটি মতামতের সাথে অামি সহমত।
+11 টি পছন্দ
করেছেন (1,820 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি মনে করি,,, প্রতিবছর ১০০ সেরা প্রশ্ন ও উওর নির্বাচন করে অমর একুশে বই মেলায় একটি বই প্রকাশ করা উচিত | যার নাম হবে "বিস্বয়ের সেরা ১০০ প্রশ্ন ও উওর ২০১৫,১৬,..." তারপর সব সদস্য যাতে একে অপরের সাথে চ্যাট,ইনবক্স,বন্ধুত্বের রিকুয়েস্ট মানে সাইটে সব সদস্যরা একে অপরের সাথে বন্ধুত্ব করতে পারে তার ব্যাবস্থা করা উচিত || প্রশ্নে ও উওরের সাথে কেহ ইচ্ছা করলে যাতে ছবি যুক্ত করতে পারে এরকম ব্যবস্হা করুন |
করেছেন (353 পয়েন্ট)

আপনার মন্তব্যের সাথে আমি একমত পোষন করছি। প্রতিবছর এরকম একটা বই বের করতে পারলে অনলাইন জগতের বাইরের মানুষেরাও জ্ঞান আহরনে অনেক এগিয়ে যাবে

+9 টি পছন্দ
করেছেন (118 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
চিকিৎসা সেবার জন্য একজন ডাক্তার থাকা উচিত
+9 টি পছন্দ
করেছেন (570 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমার মতে বিস্ময় এন্সাসর এর কিছু বিষয় পরির্তন আনলে ভাল হয়।
যথা:
১॥আনেকে নিজের পয়েন্ট বরানোর জন্য অনেক ভোট দিয়ে থাকে।তাই এরুপ নিয়ম করা হোক, যে ব্যাক্তি উত্তর দেবে ভোটের জন্য কেবল সেই পয়েন্ট পাবে ।ভোট প্রদান কারি কোন ভোট দানের জন্য কোন পয়েন্ট পাবে না।
২॥অনেকের পয়েন্ট বেশি দেখে কেউ কেউ অনেককে ডাউন ভোট দেয় যাতে তার পন্ট কমে যায়।তাই এরুপ করা হোক যাতে ডাউন ভোটে কোন পয়েন্ট না কমে।
৩॥অনেকে সঠিক উত্তরেও সতর্ক দেয় ।তাই এরুপ করা হোক ,যে উত্তরে সতর্ক পরবে সে গুলো কর্তিপক্ষ যাচাই করে দখবে।যে উত্তর ভুল কি না।যদি সঠিক হয় তবে যেন পয়েন্ট না কাটা যায়।
৪॥প্রত্যেক বিভাগের জন্য এক জন অভিগ্য ব্যাক্তি চাই।
৫॥প্রতিটি ব্যাজ অর্জনের জন্য পয়েন্টের ব্যাবস্থা করা হোক।
+9 টি পছন্দ
করেছেন (43 পয়েন্ট)
কিছু কিছু প্রশ্ন আছে যেগুলো এক শব্দে উত্তর দেয়া যায়, কিন্তু আপনাদের এখানে উত্তর দেয়ার একটা মিনিমাম লিমিট দেয়া আছে, যার কারনে অনিচ্ছা সত্তেও উত্তর বর করতে হয়।
ইয়াহু আনসারে এক সংখায়  উত্তর দেয়া যায়।
আশা করি এই দিকটায় আপনারা লক্ষ্য করবেন।
+6 টি পছন্দ
করেছেন (829 পয়েন্ট)
আমার মতে বিস্ময় অ্যান্সার এর একটি App তৈরী করা হোক।। এবং তাতে ফেসবুক বাউসারের মত যেমন এক্টিব কারা আছে; কার কখন জন্ম দিন ;;ইত্যাদি  জান্তে পারা জাবে।। এবং  কে কখন কাকে সতর্ক করলো তা জেনে দেখা যায় তা না হলে কে সতর্ক করলো ।। তা মনের মাঝে ঘুরপাক খেতে থাকে।।
+5 টি পছন্দ
করেছেন (2,079 পয়েন্ট)
আমার মনে হয়, বিস্ময় অ্যানসারকে আন্তর্যাতিক মানে উন্নিত করতে প্রতিটি বিভাগের জন্য আলাদা আলাদা স্পেশালিষ্ট নিয়োগ দেওয়া উচিৎ। যিনি ঐ বিভাগের সব প্রশ্নোত্তর গুলো যাচাই-বাছাই করবেন। এতে সর্ব মহলে বিস্ময় অ্যানসারের গ্রহনযোগ্যতা বাড়বে, এগিয়ে যাবে বিস্ময় অ্যানসার....। কেননা একবার কারো কাছে বিস্ময় অ্যানসারের গ্রহনযোগ্যতা হারালে, তা ফিরিয়ে আনা খুব কঠিন বলে আমার মনে হয়।
+4 টি পছন্দ
করেছেন (1,633 পয়েন্ট)
সেরা উত্তরদাতা এবং প্রশ্ন দাতাকে হাইলাইট করা সাথে তার ফেসবুক আইডি দেওয়া যায়।
করেছেন (2,114 পয়েন্ট)
হোমপেজে বা মূলপাতায় ডানপাশে নিচে "বিস্ময়কর গুরু" নামে এটি উইজেট আছে। এখানে প্রতিমাসের "বিস্ময়কর গুরু"দের নাম দেখা যায়।
করেছেন (18,176 পয়েন্ট)
"বিস্ময়কর গুরু" নামে এটি উইজেট টি মোবাইলে দেখবো কিভাবে?
করেছেন (15,859 পয়েন্ট)
মোবাইলে দেখতে এই লিংকে প্রবেশ করে হবে http://ans.bissoy.com/bestusers
+4 টি পছন্দ
করেছেন (363 পয়েন্ট)
*** জন্মদিন পালন বছরে একবার, এখানে সদস্য গন উপস্থীত থাকবেন, সদস্যদের গেন্জি টিশার্ট, বিতরন| *** সেরা প্রশ্ন দিয়ে বই তৈরি করলে ভালোহবে| *** অনলাইনে কতো জন আছে সেটা দেখার সুবিধা| *** বন্ধ প্রশ্ন গুলো একেবারেই মুছেদেওয়া| *** বিষয় অনুযায়ি উত্তরদাতা নিয়োগ, ধর্ম বিভাগে মুফতি, ঈমাম, ঠাকুর, গোসাই, স্বস্থ বিভাগে চিকিৎসক, .... কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, .... প্রশাসন ব্যাক্তিত্ব পুলিশ সুপার কৃষক প্রকৌশলী ইত্যাদি উত্তর দিবেন তেনরা, *** সদস্য কতো সময় পূর্বে আফলাইনে অথবা লগআউটে আছে|
+3 টি পছন্দ
করেছেন (619 পয়েন্ট)
১। সম্মত ও অসম্মত ভোট যাকে দেওয়া হয়েছে সে যাতে জানতে পারে কে কে তাকে ভোট দিয়েছে।
এই ব্যবস্থা করা হলে সবাই খুব উপকৃত হবে।

২। সঠিক উত্তরে যাতে কেও অসম্মত ভোট না দিতে পারে সেইদিকে কতৃপক্ষকে আরো করা নজর দিতে হবে। অথবা প্রশ্নকারী নিজেই যাতে সেই অসম্মত ভোট  তুলে নিতে পারে সেই ব্যবস্থা করা হোক (এক্ষেত্রে কতৃপক্ষ বিষয়টি যাচাই করার পর নিশ্চিত করতে পারে)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
26 টি উত্তর
13 এপ্রিল 2014 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন bissoy (2,114 পয়েন্ট)
0 টি উত্তর
3 টি উত্তর
16 অক্টোবর "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Rafikul Islam (411 পয়েন্ট)

343,191 টি প্রশ্ন

436,291 টি উত্তর

136,535 টি মন্তব্য

184,877 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...