বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
373 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
বাংলাদেশে পে-পাল একাউন্ট সাপোরটেট না , তাই কিভাবে এখানে একাউন্ট করা যাবে ? তাছাড়া এটা বাংলাদেশে এপ্রুভ হওয়ার ব্যাপারে কেউ কিছু জানেন কিনা ?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,134 পয়েন্ট)

বাংলাদেশে এখনও পেপাল তাদের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেনি। তাই রিয়েল আইডি এবং নাম ইউজ করে সাধারণত পেপাল একাউন্ট খোলা যায় না। তাছাড়া বাংলাদেশে যেহেতু এখনও শুরু হয়নি, তাই এখন পেপাল খুলে তেমন একটা লাভ নেই। তবে আমি আপনাকে একটা পদ্ধতি দিচ্ছি- নিচের ধাপগুলো অনুসরণ করে পেপাল একাউন্ট খুলতে পারবেন! Paypal Account এ Sign Up করার নিয়মঃ 

১। প্রথমেই Paypal এ প্রবেশ করে Signup ক্লিক করুন. 

২। এবার ফরমটা পুরা করে Get Started এ ক্লিক করুন।

৩। Get Started এ ক্লিক করার পরে আরেকটা ফরম আসবে। ওটাও ভালোভাবে পূরন করুন। (USA এর Address এবং ফোন নাম্বার এর জন্য http://www.fakenamegenerator.com ব্যবহার করতে পারেন। ৪। সবকিছু ঠিক থাকলে Agree and Create Account ক্লিক করলে আরেকটি পেজ আসবে এবং একটি Captcha Code চাইবে Captcha Code টাইপ করে Submit করুন। ব্যাস হয়ে গেল আপনার Paypal Account এর রেজিস্ট্রেশান। ৫। এখন Email Check করে Email Verification করে নিন। ধন্যবাদ!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
09 নভেম্বর 2016 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ আনিস (355 পয়েন্ট)

321,167 টি প্রশ্ন

411,340 টি উত্তর

127,309 টি মন্তব্য

177,069 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...