বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
44 জন দেখেছেন
"রান্না" বিভাগে করেছেন (16,995 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (16,995 পয়েন্ট)
উপকরণ : মাংসের কিমা এক বাটি, সয়াসস দুই টেবিল চামচ, লবণ স্বাদমত, পেঁয়াজ চাক করে কাটা, কাঁচা মরিচ ৮-১০টি, চিচিঙ্গা টুকরো এক বাটি, টমেটো সস চার টেবিল চা চামচ, কর্নফ্লাওয়ার এক টেবিল চামচ, টেস্টিং সল্ট আধা চা চামচ, গোল মরিচের গুঁড়া আধা চা চামচ, আদা বাটা এক চা চামচ, রসুন বাটা, আধা চা চামচ, তেল ভাজার জন্য, পাউরুটির পিচ দু’তিনটা, ডিম ১টা।

প্রণালী : কিমাটুকু বেটে তার সঙ্গে সস, পাউরুটি, ডিম ভাঙা, (আদা ও রসুন) অল্প, লবণ আন্দাজমত, টেস্টিং সল্ট অল্প দিয়ে গোল গোল বল তৈরি করে তেলে বাদামি করে ভেজে তুলুন। এখন কড়াইতে পেঁয়াজ তেলে ভাজুন এবং তাতে একে একে সব মসলা, টমেটো, সস দিয়ে কষান। একটু পানি দিয়ে তাতে চিচিঙ্গা ও মিট বল দিয়ে সিদ্ধ করুন। সিদ্ধ হয়ে এলে তাতে গোল মরিচের গুঁড়া, কাঁচা মরিচ সল্ট ও কর্নফ্লাওয়ার পানি দিয়ে মিশিয়ে দিয়ে নামিয়ে পরিবেশন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর

352,185 টি প্রশ্ন

446,193 টি উত্তর

139,857 টি মন্তব্য

187,880 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...