বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
66 জন দেখেছেন
"রান্না" বিভাগে করেছেন (17,001 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,001 পয়েন্ট)
উপকরণ : মুরগি, গরু বা খাসির মাংসের কিমা আধা কেজি, লেবুর রস আধা টেবিল-চামচ, টোস্টের গুঁড়া পরিমাণমতো, সয়াসস ১ টেবিল-চামচ, লবণ স্বাদমতো, বেকিং পাউডার আধা চা-চামচ, গোলমরিচগুঁড়া ১ চা-চামচ, স্বাদ লবণ আধা চা-চামচ, আদাবাটা আধা চা-চামচ, ডিম ১টি, রসুনবাটা আধা চা-চামচ, মরিচবাটা আধা চা-চামচ, কর্নফ্লাওয়ার ২ টেবিল-চামচ, শুকনা মরিচগুঁড়া (পাপরিকা) ১ চা-চামচ, ময়দা ১ টেবিল-চামচ, লেবুর খোসাকুচি সিকি চা-চামচ, ভাজার জন্য তেল পরিমাণমতো, টুথপিক প্রয়োজনমতো।

প্রণালি : ডিম, টোস্টের গুঁড়া ও তেল বাদে সব উপকরণ মাংসের সঙ্গে মাখতে হবে। ডিম ফেটিয়ে নিতে হবে। মাখানো মাংসের কিমা গোল গোল করে ডিমে ডুবিয়ে টোস্টের গুঁড়ায় গড়িয়ে নিতে হবে। প্রতিটি গোলা টুথপিক গেঁথে ১৫ থেকে ২০ মিনিট ফ্রিজে রেখে ডুবো তেলে অল্প আঁচে ভেজে নিতে হবে। পলিপপ টমেটোর সঙ্গে পরিবেশন করা যায়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর

343,117 টি প্রশ্ন

436,225 টি উত্তর

136,497 টি মন্তব্য

184,844 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...