বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
42 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আসসালামু আলাইকুম!! আমার এক কাজিন এর একটা মেয়ের সাথে ২০১৩ সাল থেকে রিলেশন। সেই সময় থেকে এখন পর্যন্ত  তাদের মধ্যে অনেকবার ফিজিক্যাল রিলেশন হয়।

তিনবছর আগে সে তার বাড়িতে বাবা-মার কাছে এই মেয়ের কথা বলে বিয়ে করার জন্য। তার ফ্যামিলি খোঁজ নেবার পর মেয়ের ফ্যামিলিকে পছন্দ করেনি এবং ছেলেকে জানিয়ে দেয় যে তারা এখানে আত্মীয়তা করবেনা। এই তিন বছরে সে অনেককে দিয়েই পরিবারকে বুঝানোর চেষ্টা করেছে। কিন্তু তার ফ্যামিলি কিছুতেই এই মেয়েকে মানছেনা। তার মা পর্যন্ত বলে দিয়েছে যে যদি ঐ মেয়েকে বিয়ে কর তাহলে আমার কবরেও মাটি দিতে আসবে না।

এখন ছেলের অবস্থা অনেক খারাপ। সে পারছেনা বাবা-মাকে ছাড়া বিয়ে করতে আবার পারছেনা মেয়েকে ছেড়ে দিতে।ছেলের কথা হল মেয়েটা দীর্ঘদিন ধরে তার পাশে আছে। বিয়ে করার আশায় তার সাথে ফিজিক্যাল রিলেশন করেছে।এতোদিনের একটা রিলেশন একসাথে ঘুরা, থাকা, খাওয়ার কতো স্মৃতি? এগুলো সে জীবনও মুছে দিতে পারবেনা।আর পরিবারের জন্য এই মেয়েকে ছেড়ে দিলে সারাজীবন মেয়েটা একটা কষ্ট নিয়ে থাকবে। তাকে অভিশাপ দিবে। সে মেয়েটার কাছে সারাজীবন অপরাধী হয়ে থাকবে। এখন তার কি করা উচিত?

কোরআন-সুন্নাহের আলোকে ছেলেটার কিভাবে সমস্যাটা সমাধান করা উচিত জানাবেন প্লিজ!!

ছেলে যদি তার পরিবার ছাড়াই বিয়ে করতে চায় তাহলে কোরআান ও সুন্নাহ অনুযায়ী এ বিয়েটা কতটুকু বৈধ হবে জানাবেন। মেয়ের পরিবারের সবাই বিয়েতে রাজি আছে ||

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (11 পয়েন্ট)
5 টি উত্তর

353,394 টি প্রশ্ন

447,502 টি উত্তর

140,125 টি মন্তব্য

188,293 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...