বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
35 জন দেখেছেন
"টিউটোরিয়াল" বিভাগে করেছেন (115 পয়েন্ট)
রুটের সুবিধা ও অসুবিধা গুলো কি কি?
করেছেন (6,099 পয়েন্ট)
আপনার ফোনের অ্যান্ড্রয়েড ভার্সন কত?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (435 পয়েন্ট)
মোবাইলের সুইচ বাটন জোরে চাপ দিয়ে ধরলেই রুট চলে আসে । মোবাইলে রুট করলে মোবাইল স্লো ভাব কেটে যায় ,মোবাইলে স্প্রীড পাওয়া যায় ।
করেছেন (6,099 পয়েন্ট)
'মোবাইলের সুইচ বাটন জোরে চাপ দিয়ে ধরলেই রুট চলে আসে । ' বিস্তারিত ভাবে বুঝিয়ে বলবেন প্লিজ।
0 টি পছন্দ
করেছেন (126 পয়েন্ট)
মোবাইল রুট মানে নিজের ইচ্ছামতো মোবাইলটাকে সাজানো। মোবাইল রুট কিছু সফটরের মাধ্যমে করা যায় ,যদি মোবাইল দিয়ে করতে চান। সফটর গুলোর মধ্যে রয়েছে-'king root' এছাড়াও আরো কিছু সফটর আছে তবে এটাই সবচেয়ে ভাল। অথবা কোনো মোবাইল সাভিসিং এর দোকানে এইসবের কাজ করে সেখান থেকেও করতে পারেন।বিঃদ্রঃ মোবাইল দিয়ে রুট করলে মূলত রুট হয় না।তাই আপনার উচিত কোন ভাল মোবাইল সাভিসিং এর দোকানে নিয়ে যাওয়া , যেখানে এইসব কাজ করে।আরেকটা কথা রুটেট মোবাইল ব্যবহার করার পূব অভিজ্ঞতা না থাকলে মোবাইল রুট না করাই ভাল।কেননা এতে মোবাইলটা একেবারে ড্যামেজ হওয়ার সম্ভাবনায় বেশি।আশা করি বুঝতে পেরেছেন।ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
29 সেপ্টেম্বর 2018 "টিউটোরিয়াল" বিভাগে জিজ্ঞাসা করেছেন হিডেন হ্যাকার (108 পয়েন্ট)
1 উত্তর
02 জুলাই 2017 "টিউটোরিয়াল" বিভাগে জিজ্ঞাসা করেছেন sagarhossan (11 পয়েন্ট)

351,736 টি প্রশ্ন

445,754 টি উত্তর

139,727 টি মন্তব্য

187,724 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...