বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
101 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,342 পয়েন্ট)
হ্যা ঔষধ আছে আপনি হামদার্দ বা হোমিওপ্যাথিক চিকিৎসক এর পরামর্শে ঔষধ খান তাহলে কোন ক্ষতির আশঙ্কা থাকবে না। আর Evit হলো ভিটামিন ই- এর অভাব পূরণে, ত্বক ও চুলের সুস্বাস্থ্যে চিকিৎসায় ব্যবহৃত কাজেই এই ঔষধে তেমন উপকার পাবেন না। তাই হোমিওপ্যাথিক চিকিৎসা নিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
22 জুন 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রানা আখি (314 পয়েন্ট)

353,095 টি প্রশ্ন

447,191 টি উত্তর

140,025 টি মন্তব্য

188,193 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...