বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
61 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (39 পয়েন্ট)
অনেককে বলতে শোনা যায় যে বীর্য পাতলা হলে দ্রুত বীর্যপাত হয় কিন্তু আমার প্রশ্ন এতে পাতলা বা গারো হওয়ার সাথে দ্রুত বীর্যপাতের কি সম্পর্ক??

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,550 পয়েন্ট)
হ্যা সম্পর্ক রয়েছে। আপনার বীর্য যখন পানির মত পাতলা হবে তখন লিঙ্গ উত্তেজিত অবস্থায় কামরস আসার সাথে সাথে পাতলা বীর্য আসবে সেই সাথে বীর্যপাত হবে এতে কোন সুখ বা অনুভূতি পাবেন না।তাই বীর্য পাতলা হলে দ্রুত বীর্যপাত হয়। এটাকে মেহ বা ধাতুদুর্বলতা বলা যেতেপারে যার জন্য বীর্য ঘন হওয়ার আগেই সামান্য উত্তেজনা বেড়িয়ে আসে এমন কি সেক্সুয়াল বিষয়ে চিন্তাভাবনার ফলে  লিঙ্গ শিতল অবস্থায় বীর্যপাত হয় ।

আশা করি বুঝতে পারছেন।
করেছেন (17 পয়েন্ট)
সেক্সচুয়াল চিন্তাভাবনায়, লিঙ্গ শীথীল অবস্থায় বীর্যপাত হয়??? যৌন চিন্তাভাবনায় সাধারণত কামরশ বের হয় এবং এটা যেকোনো অবস্থাতে হতে পারে এবং এতে তো অর্গাজম হয় না, শুধু কামশর বের হয়! আর এতে কোনো সুক্রানু ও থাকে না! তাহলে আপনার বলা বীর্যপাত কি কামরশ বের হাওয়া বোঝাচ্ছে না অর্গাজম সহ বীর্যাপাত বোঝাচ্ছে?
করেছেন (17,550 পয়েন্ট)
 বিস্ময়কর ##   ভাই আমি বলেছি বীর্যপাত এর কথা। অর্থাৎ যাদের বীর্য খুবেই পাতলা বা মেহ বা ধজভঙ্গ  রোগে আক্রান্ত  তাদের কামরস আসার সাথে সাথে বীর্যপাত হয় যা কোন সুখ পায় না অনুভব করতে পারে না বীর্যপাত হলো কিনা।এতে অর্গাজম বা সুখ লাভ করতে পারবে না বিশেষ করে যাদের মেহ বা ধজভঙ্গ বা ধাতুক্ষয় রোগে আক্রান্ত । আর যাদের উক্ত রোগে আক্রান্ত তাদের বীর্য পাতলা হয় ফলে বীর্যপাতে সুখ বা অর্গাজম লাভ করতে অক্ষম। আশা করি বুঝতে পারছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
15 অক্টোবর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
06 জানুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাসিদুরমাসুদুর (11 পয়েন্ট)
1 উত্তর
12 জানুয়ারি 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mh mosharof (26 পয়েন্ট)

349,977 টি প্রশ্ন

443,991 টি উত্তর

139,161 টি মন্তব্য

187,182 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...