বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
112 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,342 পয়েন্ট)
না ভাই।।আসলে  সব থেকে আরাম দায়ক ও সুখের অনুভূতি  হলো স্ত্রী সহবাসের সময় অর্গাজম হওয়া।এই সুখ নারী পুরুষ দুইজনেই পায়।হাদিসে এসেছে স্ত্রী সহবাসের মাঝে যে সুখ পাওয়া হয় সেটা জান্নাতের সুখের এক অংশ।  এর মত আর কোন সুখ বা আরাম নাই। 
করেছেন (17 পয়েন্ট)
অর্গাজম কি নারীদের ও হয়??? যদি হয়, তাহলে তাদের অনুভূতি কি পুরুষদের মতোই?
করেছেন (18,342 পয়েন্ট)
হ্যা নারিদের ও অর্গাজম হয় বা সুখ পায়। অর্থাৎ নারী পুরুষ দুইজনেই একই রকম সুখ লাভ করে।
করেছেন (17 পয়েন্ট)
বুঝলাম, তাহলে যখন একজন নারী পুরুষ সংগম রত অবস্থায় থাকে তখন পুরুষের লিঙ্গ নারীদের যৌনিতে একটা ঘর্ষণ সৃষ্টি হয় এ ঘর্ষনে তো পুরুষের কোন সুখ অনূভুতি হয় না কিন্তু ঘর্ষনে নারীদের অনুভূতি কেমন হয়?? উভয়ের তো একসময় অর্গাজম হয় না তাহলে এ এমন পরিস্থিতিতে উভয়ের অর্গাজম হতে আবার মিলিত হতে হবে??
করেছেন (18,342 পয়েন্ট)
জ্বি আপনি ঠিক বলেছেন।আর আমি আপনাকে বুঝাতে চেয়েছি যে স্ত্রী সহবাসের সময় চরম মুহুর্তে স্বামী স্ত্রী দুইজনেই সুখ লাভ করে। আর যখন স্বামী স্ত্রী দুইজনেই একে অপরে  আলিঙ্গন করে তখনো একই রকম সুখ লাভ করবে যদি তার যৌন উত্তেজিত হয়। যদি স্বামী উত্তেজিত হয় আর স্ত্রী উত্তেজিত না হয় তাহলে স্বামী সুখ পাবে এ ক্ষেত্রে স্ত্রী পাবে না।

বুচ্ছেন আশা করি।
করেছেন (17 পয়েন্ট)
বুঝতে পারছি তবে বিশেষ করে বর্তমান যুগে অশ্লীলতা সহজলভ্য হয়ে যাওয়ায়, পর্নোগ্রাফি হাতের মুঠোয় সহজে আশায় কিশোরেরা অল্প বয়স থেকে হস্তমৈথুন করে তাদের উত্তেজনা অন্য মাত্রায় নিয়ে গেছে, তাই নারী উত্তেজিত হওয়ার আগেই পুরুষ নারীর হালকা আলিঙ্গনেই অর্গাজম হচ্ছে, নারী তার অর্গাজম এর সুখ থেকে বন্চিত হলো! এ পরিস্থিতিতে নারীর করনীয়?
করেছেন (18,342 পয়েন্ট)
এই পরিস্তিতে নারীর বা স্ত্রীর কিছু করার নাই। সহবাসের স্ত্রী সুখ না পেলে কিছু করার নাই এতে স্বামীকে যৌন চিকিৎসা আবশ্যক এছাড়াও স্ত্রীকে আদর ভালোবাসা দিলে সন্তুষ্ট হবেন আশা করি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 মে "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর

353,095 টি প্রশ্ন

447,191 টি উত্তর

140,025 টি মন্তব্য

188,193 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...