বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
30 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (60 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (691 পয়েন্ট)
এই সাইটটিতে আপনি পয়েন্ট বাড়িয়ে অতিরিক্ত সুবিধা উপভোগ করতে পারেন । যেমন~ ৪০০ পয়েন্ট হলে যেকোনো প্রশ্নের জন্য উত্তর নির্বাচিত করতে পারবেন, ৫০০ পয়েন্ট হলে যেকোনো প্রশ্নকে পূঃনরায় বিভাগ বন্টন করতে পারবেন এবং ৬০০ পয়েন্ট হলে যেকোনো ডুপ্লিকেট প্রশ্ন বন্ধ করতে পারবেন । এছাড়া কার্যক্রম ভালো করার মান্যমে যদি পয়েন্ট অর্জন করতে থাকেন, তাহলে এক পর্যায়ে আপনাকে বিশেষ সদস্য করা হবে ।
করেছেন (109 পয়েন্ট)
বিশেষ সদস্য হলে কী লাভ হবে?

কোন ইনকাম হবে?
করেছেন (249 পয়েন্ট)
বিশেষ সদস্য বলে আপনি বিভিন্ন সুবিধা গুলো পাবেন ।
0 টি পছন্দ
করেছেন (307 পয়েন্ট)
ভাই, এই সাইটে পয়েন্ট বাড়লে আপনাকে অনেক সুযোগ সুবিধা দেওয়া হবে। যেমন, যে কারোর প্রশ্ন বন্ধ করা, যে কোন উত্তর লুকানোর, এছাড়া আপনার কার্যক্রম ভাল থাকলে আপনাকে যেকোন বিভাগে একটা ভাল পদ দিবে ইত্যাদি।এজন্য আপনাকে এই সাইটের সকল নীতিমালা মেনে চলতে হবে। নীতি মালা ভঙ্গ করলে, আপনার অ্যাকাউন্ট বাধাগ্রস্থ হতে পারে, আপনার থেকে সকল ক্ষমতা কেড়ে নেবে। ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
19 অগাস্ট "ওয়ার্ডপ্রেস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abdullah Ibn M (17 পয়েন্ট)
0 টি উত্তর
17 জুলাই "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehjabin (5,881 পয়েন্ট)

351,292 টি প্রশ্ন

445,374 টি উত্তর

139,650 টি মন্তব্য

187,623 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...