বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
48 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি ক্লাস সিক্স থেকে হস্তমৈথুন করি, এখন ইন্টার সেকেন্ড ইয়ার, যে সব সমস্যা দেখা দিয়েছে তা হলো৷ কামভাব তেমন আসে না আগের মতো, গার্লফ্রেন্ডের সাথে মেক আউট করলেও তেমন উত্তেজনা আসে না, লিঙ্গ উথানে কোনো রকম সমস্যা না৷ কিন্তু নারী শরীরের প্রতি আগের মতো টান নেই, শরীরে স্পর্শ করলে অনুভুতি তেমন নেই, বীর্য পাতলা হয়ে গেসে৷এখন হস্তমৈথুনেরপরও তেমন অনুভুতি আসে ,, স্বাভাবিক হতে হলে আমার কি কি করণীয়? 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (486 পয়েন্ট)
আপনি সর্বপ্রথম হস্তমৌথুন ও যৌন সকল মেলামেশা সম্পূর্ণভাবে পরিত্যাগ করুন । যৌন উত্তজনা ও লিংঙ্গ সক্রিয় রাখতে প্রতিদিন কমপক্ষে আট থেকে দশ গ্লাস পানি পান করুন । পুষ্টিকর ফলমূল ও প্রচুর পরিমাণে শাক সবজি খান । ক্যালসিয়াম ও ভিটামিন জাতীয় খাবার সর্বদা খাবারের তালিকায় রাখুন । পাশাপাশি ভালো কোনো যৌন ডাক্তারের পরামর্শ নিন দেখবেন সব ঠিক হয়ে যাবে ।
0 টি পছন্দ
করেছেন (1,460 পয়েন্ট)
স্বাভাবিক হতে হলে অবশ্যই পর্নগ্রাফী,হস্তমৈথুন এড়িয়ে চলতে হবে। নিয়মিত পুষ্টিকর খাদ্য দুধ,কোয়েল মুরগির ডিম,মধু খাবেন। আপাতত যা যেমন আছে তা তেমনি থাক দুশ্চিন্তা করার কারন নাই। বিয়ের পর সমস্যা হলে হামদর্দ চিকিৎসা নিবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর

353,094 টি প্রশ্ন

447,189 টি উত্তর

140,025 টি মন্তব্য

188,187 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...