বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
44 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত
একটা প্রশ্ন করার পর অনুমোদন এর জন্য অপেক্ষাক করতেই যদি রাত কেটে যায় তাহলে সমাধান পাব কখন । প্রশাষক পরীক্ষকরা কোথায় ? আপনাদের যদি সময় নাই থাকে তাহলে দায়িত্ব ছেড়ে দিন । অনেক নিয়মিত সদস্য আছে তাদের দায়িত্ব দিন । দায়িত্ব নিয়ে না ঘুমিয়ে দায়িত্ব ছেড়ে দিন । আর আমার কথা খারাপ লাগলে ব্লক করে দিন ।

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (3,463 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনি নিজের নাম প্রকাশ করে প্রশ্নটা করলে ব্লক করতে সুবিধা হতো???


বিস্ময়ে অনেকে কর্মজীবি ও চাকরিজীবি,তাদের শত ব্যস্ততার মাঝে এখানে সময় দেন এবং আপনাদের সাহায্যের জন্য নিজেকে প্রস্তুত রাখেন।সুতরাং আমরা তাদের প্রতি রাগান্বিত না হয়ে,একটু ভালোবাসার দৃষ্টিতে দেখব।


বিস্ময়ে সকল প্রশ্নের অনুমোদন দেওয়া হয়,তবে আপনি যদি নীতিমালা না পড়ে,না বুঝে প্রশ্ন করেন তাহলে তো হবে না!এখনে অনেকই আছেন,যারা বিস্ময়ের নীতিমালা পেজটি এখনও পড়ে নি!এমন কি আমি নিজেও নীতিমালা পেজটি এখন পর্যন্তও পড়ি নি।


অনেকে হয়তো জানেন আমার আইডিটি ৩ বার ব্লক করা হয়েছিল।কারন আমি বিস্ময়ের নীতিমালা ভঙ্গ করেছিলাম!


সবশেষে আপনার প্রশ্নের একটা উত্তর দিতে চাই, *আপনাদের যদি সময় নাই থাকে তাহলে দায়িত্ব ছেড়ে দিন । অনেক নিয়মিত সদস্য আছে তাদের দায়িত্ব দিন । দায়িত্ব নিয়ে না ঘুমিয়ে দায়িত্ব ছেড়ে দিন ।*


উক্ত বাক্যে আপনি তাদের অপমান করেছেন।যখন বিস্ময় অ্যানসার নতুন তৈরি হয়েছিল,তখন তারাই সাইটটি কে এগিয়ে যেতে সাহায্য করেছিল।আজ আপনিই দেখুন,সাইটটি কতদূর পর্যন্ত এগিয়েছে।


সুতরাং এভাবে কাউকে ছোট করে দেখবেন না!!!!!!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 ফেব্রুয়ারি 2016 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sagar miah (20 পয়েন্ট)
1 উত্তর
15 নভেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tawhid. Islam (971 পয়েন্ট)
1 উত্তর
15 নভেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

352,017 টি প্রশ্ন

446,043 টি উত্তর

139,820 টি মন্তব্য

187,822 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...