বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
42 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি একজন হিন্দু স্যারকে ভালোবাসি।সে আমার প্রথম ভালোবাসা।কিন্তু সমস্যা হলো সে হিন্দু।এর জন্য আমি তাকে ভুলতে চাই।কিন্তু ভুলতে পারছিনা।এর জন্য খুব কষ্ট হয় আমার।বিনা কারণে কান্না করি।তাকে যেন আর কখনোই মনে না পড়ে এভাবে ভুলতে চাই।কীভাবে তাকে ভুলতে পারব?

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (6,460 পয়েন্ট)
আপনি সবসময় নিজের কাজ, ক্যারিয়ার গঠন করার চিন্তায় ব্যস্ত থাকুন। কখন তার কথা মনে চিন্তা করবেন না। সবসময় বন্ধুবান্ধব, পরিবারের সাথে সময় কাটান। সবসময় নিজের ধর্মকে বুঝার চেষ্টা করুন, গুরুত্বদিন। ধর্মীয় জ্ঞান অর্জন করার চেষ্টা করুন। বিশেষ প্রয়োজন ছাড়া তার সাথে দেখা করা কথা বলা থেকে বিরত থাকুন। তার কোনো স্মৃতি থাকলে ফেলেদিন নয়ত নষ্ট করে ফেলুন। আর অতিরিক্ত চিন্তার কোনো কারণ নেই সবার জীবনে এরকম একটা বয়স আসে যখন তার আবেগ বৃদ্ধি পায়, এই ধরনের প্রেম ভালোবাসা বৃদ্ধি পায়, তবে সময়ের সাথে সাথে এই ধরনের আবেগময় প্রেম কমে যায়। আশাকরি কিছুদিন পর আপনি এই ভালোবাসা ভুলে যেতে সক্ষম হবে।
0 টি পছন্দ
করেছেন (252 পয়েন্ট)
আপনি আপনার বর্তমান অবস্তার দিকে তাকান এবং পরিস্তিতির দিকে তাকান ভবিষৎ নিয়ে ভাবুন তবে কিছুটা ভুলতে পারবেন । এটা সত্য যে প্রথম ভালোবাসা ভুলা যায় না । আর একটা কথা আপনি তার কাছ থেকে দুরে চলে যান ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
25 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাদি (11 পয়েন্ট)
3 টি উত্তর
4 টি উত্তর
13 মে 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাইফুল ইসলাম সবুজ (11 পয়েন্ট)

353,649 টি প্রশ্ন

447,766 টি উত্তর

140,232 টি মন্তব্য

188,354 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...