বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
21 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

আমি একটা মেয়েকে ভালোবাসি। ২ বছরের সম্পর্ক আমাদের। আমরা সমবয়সী, বয়স ২৪ বছর। আমরা সদ্য অনার্স শেষ করেছি। আমি পরিবারের বড় ছেলে। মধ্যবিত্ত পরিবার আমার।

তাকে অনেক ভালোবাসি আমি, অনেক কেয়ার করি, সবরকম খোঁজ খবর রাখি। খুঁটিনাটি সব বিষয়ের খেয়াল রাখি। সবসময় চাই তার ভালো হোক। আমি সবসময়ই তার কথা ভাবি। বলে রাখা ভালো মেয়েটা একটু জেদি, এবং রাগি। আমি সবসময় তার রাগ ভাঙ্গানোর জন্যে সরি বলি। এখন যে সমস্যাটা হয়েছে তা হলো ওর বয়সী অনেক মেয়ের বিয়ে হয়ে যাচ্ছে তাদের বয়ফ্রেন্ডের সাথে যারা ছোটখাটো হলেও চাকরি করে। কিন্তু আমার চাকরি নেই, বেকার সম্পূর্ণ আমি। তাই সে বার বার বলে বিয়ে কবে করবা? বিয়ে কবে করবা? বলে রাখি তার বাবা খুবই অসুস্থ। যে কোন সময় মারা যেতে পারে। আর্থিক অবস্থাও খারাপ। সে এখন আমাকে বিয়ের জন্যে চাপ দিচ্ছে। আশেপাশের কিছু মেয়েদের বিয়ে হওয়া দেখে সে জিদ করছে। বুঝতে চাচ্ছেনা। কিন্তু আমিতো সদ্য অনার্স শেষ করেছি। কোন আয়ের উৎসও আমার নেই। আমি এই অবস্থায় বিয়ে করলে আমার বাবা মা মেনে নিবেনা। আমি তাকে বুঝানোর চেষ্টা করছি আর কিছুদিন অপেক্ষা করো, আমাকে ১ টা চাকরি পেতে দাও। কিন্তু তার একই জিদ। 
এখন আমার কি করা উচিত? আমি তাকে অনেক ভালোবাসি।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 নভেম্বর "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
16 নভেম্বর "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন !MMMM! (293 পয়েন্ট)

353,645 টি প্রশ্ন

447,760 টি উত্তর

140,230 টি মন্তব্য

188,353 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...