বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
43 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (105 পয়েন্ট)
সোনালী ব্যাংকের মাধ্যমে গুগল এডসেন্স এর টাকা আনা যাবে? যদি যায় তাহলে টাকা আসতে কয় দিন লাগবে সঠিক তথ্য দিবেন।      

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,888 পয়েন্ট)
Google AdSense এর মাধ্যমে বাংলাদেশের ব্যাংকগুলোতে আপনি টাকা আনতে পারবেন। আর এই পদ্ধতির নাম Bank Wire Transfer. এই পদ্ধতিতে টাকা আনার জন্য ব্যাংকগুলোর Swift Code থাকে। এই Swift Code টি আপনার AdSense Account এ যুক্ত করে নিবেন। তারপর যখন গুগল আপনাকে টাকা পাঠাবে তখন সাধারণত 07 দিনের মধ্যে আপনার একাউন্টে টাকা আসবে।

এখন কথা হল সোনালী ব্যাংকের তো অনেকগুলো শাখা। সব শাখায় কিন্তু ওদের Swift Operation চালু থাকার কথা না। যে সমস্ত শাখাগুলো Swift Operation এর আওতাধীন শুধুমাত্র ঐ সমস্ত শাখাগুলোতে আপনি এডসেন্সের টাকা আনতে পারবেন। তবে নতুন নতুন ব্যাংকগুলোর শাখার সংখ্যা কম হওয়াতে দেখা যায় ওদের প্রায় সব অথবা বেশিরভাগ শাখাতে Swift চালু আছে।

সোনালী ব্যাংকের মূল Swift Code হল - BSONBDDH

এরপর শাখার জন্য আরো 3টি letter যুক্ত হবে। যেমন - রমনা কর্পোরেট শাখা - BSONBDDHRAM

এখন আপনি যেই শাখাতে টাকা আনতে চান সেই শাখায় গিয়ে জেনে নিতে পারেন তাদের ওখানে Swift এর কাজ করা হয় কিনা। তাহলে ওরা আপনাকে বলতে পারবে। আরেকটা ব্যাপার হল সোনালী ব্যাংকে গিয়ে কতটুকু শান্তি পাবেন সে ব্যাপারে সন্দেহ আছে। প্রয়োজনে আপনি অন্য কোন একটা ব্যাংকে যান।

আর কিভাবে Swift Code যুক্ত করবেন সেটা দেখতে পারেন এখানে - https://www.markspcsolution.com/2013/11/adsense-will-pay-through-banks-accounts.html

ধন্যবাদ।
করেছেন (105 পয়েন্ট)
ভাই আমি একবার duch bangl teke peyment niyeci, akane to swift code শাখার দিতে হয় না সরাসরি global swift code dile হয় তাহলে সোনালি ব্যাংকে শাখার টা দিতে হবে কেন। মূল swift code দিলে তো হবে? 
করেছেন (1,888 পয়েন্ট)
সব ব্যাংক এক পদ্ধতিতে না ও চলতে পারে। তাই আপনি যে শাখায় টাকা আনতে চান সেখানে গিয়ে সঠিক ব্যাপার জেনে নেওয়া ভাল।
0 টি পছন্দ
করেছেন (449 পয়েন্ট)
হ্যাঁ । গুগল অ্যাডসেন্স এর টাকা আপনি সোনালি ব্যাংকের মাধ্যমে আনতে পারবেন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
11 নভেম্বর 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sd Mehedi Hasan (38 পয়েন্ট)

349,971 টি প্রশ্ন

443,984 টি উত্তর

139,160 টি মন্তব্য

187,178 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...