বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
134 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
একদিন একটি মেয়েকে রাস্তায় দেখি সেখানে তাকে পছন্দ হয় পরে আমি তাকে খুঁজতে থাকি দেখি সে আমার সাথেই একই সেকশনে পড়ে।একদিন আমি তার পিছনে বসি সেখানে তার ব্যাগেকাঁথা দুইটি পিন নিয়ে নিই পরেরদিন সেগুলো তার হাতে আবার ফিরিয়ে দিই।এভাবে তার পিছু নিতাম প্রত্যেকদিন একদিন সে সব জেনে/বুঝে যায়।আজ তাকে আমি কিছু বলতে যাবো তখন সে আমাকে বলে আমি অপরিচিত কারো সাথে কথা বলিনা। তারপরে বিকেলে আবার দেখা হলে বলত যাবো তখন সে দৌড়ে গিয়ে আমার স্যারকে জানায়। এখন কি করবো বুঝতে পারতেছিনা বিঃদ্রঃআমরা একসাথে একই সেকশনে পড়ি। ক্লাস ইয়ারটা  গোপন রাখলাম। কেউ উপযুক্ত উওর দিয়ে আমাকে সাহায্য করুন।      
করেছেন (13 পয়েন্ট)
সঠিকভাবে উওর প্রদান করার মতো কেউ কি নেই?

5 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (4,235 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনার কথা থেকে বোঝা যাচ্ছে মেয়েটি আপনাকে পছন্দ করে না।তাই আপনার উচিত তাকে বিরক্ত না করে তাকে ভুলে যাওয়া।আর একবার দেখে কাউকে ভালবেসে ফেলাটাকে ভালবাসা বলা যায় না।তাকে রূপের প্রেমে পড়া বলা যায়।আর আমার যতদূর মনে হচ্ছে আপনার বয়সও অনেক কম।তাই এখন আপনি এসব বাদ দিয়ে পড়াশোনায় মনোযোগ দিন।
+1 টি পছন্দ
করেছেন (875 পয়েন্ট)
আপ‌নি তার কা‌ছে থে‌কে এখন দূ‌রে থাকুন । তারপর সে আপনার কথা ভা‌ব্বে । তখন গি‌য়ে আপ‌নি আপনার ম‌নের কথা তা‌কে বলুন ।
0 টি পছন্দ
করেছেন (144 পয়েন্ট)
হয়তো আপনাকে সে পছন্দ করেনা।
0 টি পছন্দ
করেছেন (418 পয়েন্ট)
তাকে impress করার চেষ্টা করুন , তার পছন্দের বিষয় গুলো কি কি তা জানুন এবং সেগুলো তার সামনে বেশি বেশি করার চেষ্টা করুন |
0 টি পছন্দ
করেছেন (25 পয়েন্ট)
নতুন আরেকটা খুজে নেন 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

353,648 টি প্রশ্ন

447,764 টি উত্তর

140,231 টি মন্তব্য

188,354 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...