বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
35 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (51 পয়েন্ট)
ঘরে ওয়াইফাই আছে।মোটামোটি কম্পিউটার জানি।পড়ালেখা করি তাই চাকরি বাদ দিছি।চলার মত টাকা দরকার|আউটসোসিং এর কি শিখলে আগ্রহের সাথে প্রতিদিন ৪-৫ ঘন্টা সময় কাজ করে মাসে ১০-১৫ হাজার পাব।জানালে বড় উপকার হবে

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,805 পয়েন্ট)
আপনি যদি এক দমি কাজ না যেনে থাকেন তাহলে আপনাকে আগে কাজ সিখতে হবে। সিখার পরেও অনেকের কাজ পেতে দেরি হয়। আআবার কেউ সাথে সাথেউ পায়। মুল কথা হল আপনি কাজ না পারলে আগে শিখতে হবে। যেমনঃ ওয়েব ডিজাইন, গ্রফিক্স, ডাটা এন্ট্রি আরো আছে। আপনার নিকটস্থ আই টি কোচিং ছেন্টার থেকে সিখে নিতে পারে। এবং তাদের সাথে কথা বল্র নিতে পারেন। আসা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ। 
0 টি পছন্দ
করেছেন (143 পয়েন্ট)
আপনি যদি একদম নতুন হয়ে থাকেন অনলাইনে তাহলে আপনি কোনো ট্রেনিং সেন্টারে প্রশিক্ষন নিতে পারেন আর তা যদি সম্ভব না হয় তাহলে আপনি ইউটিউবের সাহায্যে কিছু সাধারন টিপস্ নিতে পারেন।আর আপনি যদি ফ্রিল্যান্সিং করতে চান তাহলে ইউটিউবে গিয়ে  Freelancer Nasim লিখে সার্চ দিলে একটা চ্যানেল পাবেন।ওই চ্যানেলে ফ্রিল্যান্সিং বিষয়ক কয়েকটি প্লে লিষ্ট আছে।ওগুলো সম্পূর্ণ দেখলে  আপনি অনেক কিছু শিখে নিতে পারবেন।

ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
12 জুন 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Emad89 (11 পয়েন্ট)
2 টি উত্তর
25 এপ্রিল 2017 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন RahatKhan (11 পয়েন্ট)

349,971 টি প্রশ্ন

443,984 টি উত্তর

139,160 টি মন্তব্য

187,178 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...