বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
105 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আশা করি কেউ উত্তর দিয়ে যাবেন।

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,464 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

এসব টাইপের মেয়েরা অধিকাংশই খারাপ।আমি নিজেও এটি ভালোভাবে বুঝতে পেরেছি,তবে দুই-একটা ব্যাতিক্রম হতে পারে।


ভালো মেয়েরা কোনো দিন নিজে থেকে প্রেমের অফার করে না।তার পেছনে ছোটাছুটি ও অধিক পরিশ্রমের ফলে,পরে কাজ হয়।

করেছেন (138 পয়েন্ট)
আপনি ঠিকই বলেছেন
+2 টি পছন্দ
করেছেন (63 পয়েন্ট)

ভাইয়া প্রপোজ করা বা না করার দিয়ে কখনো কারো character চেনা যায়না। হতে পারে মেয়েটা আপনাকে খুব বেশি ভালোবাসে তাই প্রপোজ করছে, আবার হতে পারে আপনার কোন লুক বা কোন special জিনিসের উপরে crush খেয়ে প্রপোজ করছে।কিন্তু হা মেয়েরা সাধারণত লাজুক হয়ে থাকে তারা কাওকে প্রপোজ করে চায়না। তাই বলে এও নয় যে যারা এরকম তারা খুব ভালো হয়ে থাকে,,আসলে তারা সাধারণত ছেলেদের প্রপোজ পেতে addicted আর ছেলেদের পিছনে ঘুরাতে ভালোবাসে। আমার মতে যে মেয়েটা আপনাকে প্রপোজ করবে সেই বেশি উপযুক্ত আপনার জন্য। কেননা ভালো শুধু তাকেই বাসা যায় যে আপনাকে ভালোবাসে, আপনি যাকে ভালোবাসেন তাকে নিয়ে বেশিদিন সুখী থাকা যায়না।

<!-- Clip_XXXX_191026_065706_927 -->
0 টি পছন্দ
করেছেন (582 পয়েন্ট)
কোন মেয়ে যদি কোন ছেলেকে প্রেমের অফার দেয় তাহলে ছেলেটির ঐ মেয়ে সম্পকে জানতে হবে মেয়েটি কেম মেয়েটির চরিত্র কেমন। এই ধরনের মেয়েরা বেশির ভাগই খারাপ হয়ে থাকে এবং কিছু কিছু ভালো মেয়েও আছে। কারন সব মেয়ে এক ধরনের না। ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (188 পয়েন্ট)
আচ্ছা আপনি যদি এখন কাওকে প্রপোজ করেন তাহলে আপনার চরিত্র কি খারাপ? সেটা ভাবুন। 

এখন প্রশ্ন করতে পারেন সে তো মেয়ে, 

একটা কথা আছে ভালোবাসা মানেনা কোন বাধা। 

সে ভালোবেসেছে তাই সে প্রপোজ করেছে,যদি সন্দেহ হয় খুজ নিয়ে দেখতে পারেন তার ক্যারেক্টার কেমন তারপর বিচার করবেন ভালো নাকি খারাপ চরিত্র।       

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন টেনাস (11 পয়েন্ট)
6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (14 পয়েন্ট)

353,166 টি প্রশ্ন

447,235 টি উত্তর

140,050 টি মন্তব্য

188,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...