বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
20 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
আসসালামু আলাইকুম!! আমার এক লোকের সাথে দোকানের চুক্তি করে ছিলাম, পরে আমি হবহু চুক্তি নকল করে আরেকটি কাগজ বানিয়েছিলাম! কিছু পয়েন্ট পরিবর্তন করে। ২ বছর পর চুক্তি যখন শেষ হয় আমি নকল কাগজটিকে আসল বলি আর আসলটিকে নকল বলি। এক বড় ভাই এটা মিমাংসার কথা বলে দুজনকে মসজিদে নিয়ে আমাকে মিম্বার ধরে শপথ করতে বলে আমি তখনও নকল টাকে আসল বলি আসল টাকে নকল বলি।

সম্মানিত হযরত! আমি খুব টেনশনে আছি, একটি নকল কাগজ আসল বলে আজ থেকে ৬/৮ বছর আগে একটি মিথ্যা বলছি মসজিদের ভিতরে গিয়ে মিম্বর ধরে। এখন আমি খুব অনুতপ্ততায় ভুগছি কি করা যায় বলবেন??

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (844 পয়েন্ট)
প্রথমে ওই ব্যাক্তির কাছে ক্ষমা চান তারপর আল্লাহর কাছে তওবা করুন।মনে রাখবেন সেই ব্যাক্তি যদি আপনাকে ক্ষমা না করে তাহলে আল্লাহ তায়ালা আপনাকে ক্ষমা করবেন না।   

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
02 জুলাই 2016 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fellow Guy (52 পয়েন্ট)
1 উত্তর

352,738 টি প্রশ্ন

446,864 টি উত্তর

139,963 টি মন্তব্য

188,064 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...