বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
43 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি স্বপ্নে দেখি যে আমার প্রেমিকার সাথে আমার বিয়ে হয়। তারপর আমাদের যে বাচ্চাটি হয় সেটি কোনো মানুষ না, অন্য কোনো জীব। দেখতে অনেকটা ঘাসফড়িং এর মতো কিন্তু আকারে মানুষের সমানএবং সারা দেহ কাঁটাযুক্ত। আমি ঐ জীব থেকে দূরে থাকতে চাইছিলাম কিন্তু আমার প্রেমিকা সেটিকে বুকে জড়িয়ে নেয়। শেষে ঐ জন্তু টা আমার প্রেমিকার মাথাসহ দেহের অর্ধেক অংশ তার মুখের ভেতর ঢুকিয়ে ফেলে। এই স্বপ্নের ব্যাখ্যা কি হতে পারে? জানা খুব ই দরকার।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (147 পয়েন্ট)
পূর্বে নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

ইসলামী শরিয়তে তো কোন পর নারীর সাথে সম্পক করা বা কথা বলা বা ইচ্ছা করে দেখাও জায়েজ না ।  ৫ ব্যাক্তির অপর আল্লাহর লানত প্রথমেই আছে জেনাকার। জেনার কঠিন শাস্তি হয়। আপনাকে হয়তো আল্লাহ তাআলা সতর্ক করে দিচ্ছে যে আপনার পরিণতি ওমনিই হবে তাই সময় থাকতে তওবা করে আল্লাহ ও তার রাসূলের পথে ফিরে আসেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
30 নভেম্বর 2013 "প্রাণীবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন mahfuz08 (435 পয়েন্ট)
1 উত্তর
24 সেপ্টেম্বর "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
05 ফেব্রুয়ারি "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Lejnachani (13 পয়েন্ট)

352,771 টি প্রশ্ন

446,867 টি উত্তর

139,967 টি মন্তব্য

188,074 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...