বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
47 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (3,457 পয়েন্ট)

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (4,336 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
উত্তর কিভাবে করবেনঃ

উত্তরর করার জন্য প্রথমে প্রশ্নটিতে প্রবেশ করে "উত্তর দিন" অপশনে ক্লিক করে ডায়ালক বক্সে উত্তর লিখুন। তারপর " উত্তর যোগ করুন" অপশনে ক্লিক করে উত্তর দিয়ে দিন।

উত্তর করার জন্য কিছু নিয়ম মেনে উত্তর করতে হবে। তা না হলে লুকায়িত করা হবে বা অনুমোদন দেওয়া হবে না। 

উত্তর করার আগে ভেবে দেখুন, আপনি সেই উত্তরটা পুর্ণাঙ্গভাবে জানেন কি না!! যদি জেনে থাকেন তাহলে উত্তর দিন, আর না জেনে থাকলে অনুমাননির্ভর উত্তর করবেন না। আপনি যখন উত্তর করবেন তখন দেখে নিন আগে থেকেই কোনো সঠিক উত্তর করা আছে কি না। যদি সঠিক উত্তর করা থাকে তাহলে আর উত্তর করার প্রয়োজন নেই। যে সমস্ত উত্তরে তথ্যসূত্র আবশ্যক, সেই সমস্ত উত্তরে অবশ্যই তথ্যসুত্র এ‌্যাড করে দিবেন। এতে উত্তরের মান ঠিক থাকবে। উত্তরটা গ্রহণযোগ্য হবে। উত্তরে কোনো প্রকার ভুল, বানানগত ত্রুটি রাখা যাবে না। তা না হলে সেটা অনুমোদন দেওয়া হবে না।  

পুরাতন প্রশ্নে উত্তর করার সময় সতর্ক হবেন। একমাত্র সঠিক উত্তর দেওয়া না থাকলে তবেই উত্তর করবেন।

অনেকে প্রশ্নটা ক্লিয়ার করতে আহ্বান করে উত্তরের মাধ্যমে। আসলে এটা ঠিক নয়। প্রশ্ন সম্পর্কে কোনো প্রকার অস্পষ্টতা থাকলে মন্তব্যে জানাবেন।
করেছেন (3,457 পয়েন্ট)

Thank Youuuuu........Brother ! 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 মে 2016 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন অমি ইসলাম (139 পয়েন্ট)

351,786 টি প্রশ্ন

445,816 টি উত্তর

139,738 টি মন্তব্য

187,742 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...