বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
161 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,254 পয়েন্ট)
সব বিবাহিতা মেয়েরা কিন্ত পরকীয়া করে না।  কিছু নষ্ট মন মানুষিকতার মেয়ে আছে যারা নিজের দের বর থাকার পর ও অন্য ছেলেদের সাথে পরকীয়াতে লিপ্ত হয়। বর্তমানে দেখা যায় যে সকল নারীদের স্বামী বিদেশ থাকে বা বাহিরে চাকুরী করে সে সকল নারীর বা মহিলারা বেশি পরকীয়া তে লিপ্ত হয়।  তার মূল কারণ সঙ্গীহীনতা। ঠিক এই কারণে ই বিবাহিতা মেয়েরা পরকীয়া তে লিপ্ত হয়ে য্য।      
0 টি পছন্দ
করেছেন (748 পয়েন্ট)

অনেক সময় শারীরিক চাহিদা মেটানোর জন্যেই অনেক মহিলা পরকীয়ায় জড়িয়ে পড়ে। প্রবাসে স্বামী থাকাকালীন সময়ে নিজেদের শারীরিক চাহিদা মেটাতে পারেন না৷ এছাড়া অন্য পুরুষের প্রতি আকর্ষণ বোধ করে অনেক করে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

0 টি পছন্দ
করেছেন (850 পয়েন্ট)
নানা কারনে করতে পারে যেমনঃ একাধিক সঙ্গির সাথে মিলামেশার ইচ্ছা,বিক্রিত মস্তিস্কের লোম হওয়ার কারনে।  সঙ্গি চাহিদা ঠিকঠাক মেটাতে না পারার কারনে অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
30 সেপ্টেম্বর "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md. Siyam Hossen (5,103 পয়েন্ট)

351,776 টি প্রশ্ন

445,820 টি উত্তর

139,736 টি মন্তব্য

187,738 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...