বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
81 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

image

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (625 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
হু তাই মনে হয় , সবসময় পজেটিভ ভাবুন, আপনি নেগেটিভ ভাবতেছেন। একটি কথা মাথায় রাখবেন চেহার আল্লাহ তা আলা, নিজ হাতে বানিয়েছেন, এতে ভুল ধরার কোন কারোন নেই। হালকা বয়স তো তাই এমুনটা দেখাচ্ছে তবে 19/20 বছরে আপনি অনের সুন্দর হবেন ইনসাআল্লা।
করেছেন (107 পয়েন্ট)
Thank you vai.tell me more
করেছেন (625 পয়েন্ট)
আপনি এমনিতেই সুন্দর, এটাতে কোন ভুল নেই।
করেছেন (107 পয়েন্ট)
May allah bless you
0 টি পছন্দ
করেছেন (56 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
হুম। সাস্থকর খাবার খান শরীর সুসাস্থ রাখেন৷ ☺☺☺
0 টি পছন্দ
করেছেন (494 পয়েন্ট)
আপনি এসব নিয়ে কখনও চিন্তা করবেন না। চেহারা সৃষ্টিকর্তার দান। তবে ভাল লাগা ব্যাপারটা ব্যক্তি ভেদে ভিন্নতা প্রদর্শন করে থাকে। একেক জনের কাছে একেক রকম জিনিস ভাল লাগে। তবে আপনার উচিৎ এসব চিন্তা না করা। আপনার কথায় এক লেখকের কথা মনে পড়ে গেল। ৯ম-১০ম শ্রেণিতে পড়েছিলাম, সঞ্জীবচন্দ্র চট্টোপাধ্যায়ের " পালামৌ " তে পড়েছিলাম, "পুরুষ মানুষের যতই বয়স হয়, তাদের চেহারা ততই ভাল হয়।" সুতরাং আপনি চিন্তা করবেন না।
করেছেন (107 পয়েন্ট)
আপনার কেমন লেগেছে আর আপনার কি মনে হয় বলেন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
18 অগাস্ট "বিনোদন ও মিডিয়া" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

340,821 টি প্রশ্ন

434,018 টি উত্তর

135,577 টি মন্তব্য

184,016 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...