বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
121 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (6,249 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি হামদর্দ এর পেনিটোন ব্যাবহার করতে পারেন। তাছাড়া ও হামদর্দ ডাক্তারের পরামর্শ মতে চিকিৎসা গ্রহণ করতে পারেন।

পেনিটোন পুরুষাঙ্গের শিথিলতা, যৌন দুর্বলতা, লিঙ্গের বক্রতায় অত্যন্ত কার্যকরী। বিভিন্ন কারণে পুরুষাঙ্গের স্নায়ু, রক্তবাহী নালী এবং টিস্যু শিথিল হয়ে পড়লে উত্তেজনার (ইরেকশন) সময় অভ্যন্তরের ফাঁপা স্তরে রক্ত দীর্ঘক্ষণ আটকে থাকতে পারে না। ফলে পুরুষাঙ্গের উত্থান ক্ষণস্থায়ী ও দুর্বল হয়। পেনিটোন ব্যবহারে রক্তবাহী নালীতে টিস্যুর চাপ মজবুত হওয়ায় দীর্ঘক্ষণ রক্ত আটকে থেকে পুরুষাঙ্গের উত্থান ও দৃঢ়তা দীঘস্থায়ী হয়।

রোগ নির্দেশনাঃ পুরুষাঙ্গের শিথিলতা ও দুর্বলতা যৌন দুর্বলতা, পুরুষাঙ্গের বক্রতা,

সেবনবিধিঃ রাতে শোবার সময় ৫-৬ ফোটা পুরুষাঙ্গে হাল্কা ভাবে মালিশ করতে হবে অথবা চিকিৎসকের পরামর্শমত ব্যবহার্য ।

সতর্কতাঃ "ওষুধটি লাগানো অবস্থায় স্ত্রী সহবাস নিষেধ।বিরূপ প্রতিক্রিয়া: কখনো পুরুষাঙ্গের ত্বকে বীচি বা ফুসকুড়ি দেখা দিলে ওষুধ ব্যবহার বন্ধ রেখে নারিকেল তেল লাগালে ফুসকুড়ি চলে যাবে। এরপর আবার ওষুধ ব্যবহার শুরু করতে হবে।

পরিবেশনাঃ প্লাস্টিক ড্রপারে ১৫মিলি তেল। মূল্যঃ ১৫ মিলি ড্রপার ২০০.০০৳, ২০ গ্রাম ওয়েনমেন্ট ২০০.০০৳

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

343,141 টি প্রশ্ন

436,247 টি উত্তর

136,504 টি মন্তব্য

184,856 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...