বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
37 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (64 পয়েন্ট)
এমন কোন সাইট রয়েছে যেটাতে সাবক্রাইব লাইক দিয়ে কমেন্ট করে টাকা ইনকাম করা যায়!বিকাশে ও রিচার্জের মাধ্যমে পেমেন্ট দেয়!amrtube এর মতো!

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (52 পয়েন্ট)
টাকা অবশ্য অর্জন করতে পারবেন না।কিন্তু ফ্রিতে অনেক গিফট জিতে নিতে পারবেন।এর জন্য একটা অ্যাপ আছে।অ্যাপটির নাম ‘Vova’।এটি চীন দেশের একটি অ্যাপ।এই অ্যাপটি প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে।তারপরন ন্যিউ অ্যাকাউন্ট খুলতে হবে।খুললে আপনার প্রোফাইল দেখাবে।সেখানে সবকিছু নিজে পড়ে নিয়ে সেটাপ করে নিবেন।তারপর আপনার প্রোফাইলের নিচে একটা রেফারেল কোড দেয়া থাকবে।সেটি আপনাকে আপনার বন্ধুদের মাঝে সেয়ার করতে হবে।সেজন্য আপনি হোয়াটস অ্যাপ,মেসেঞ্জার বা ইমু ইউজ করতে পারেন।

আপনার কোনো ফ্রেন্ড যদি সেই লিংক এ প্রবেশ করে নতুন একাউন্ট খুলে,তাহলে আপনার প্রোফাইলে গোল্ড কয়েন ও ডায়ামন্ড যোগ হতে থাকবে।এগুলো দিয়ে আপনি অতি সহজেই মোবাইল,হ্যাডফোন,স্মার্ট ওয়াচ,ইয়ারফোন ইত্যাদি বিভিন্ন জিনিস পেতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে।
করেছেন (64 পয়েন্ট)
ভাই আমার ওয়েবসাটের খবর চায়!পারলে বলে দেন!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
04 অক্টোবর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Si Soaibe (1,055 পয়েন্ট)
1 উত্তর
14 অগাস্ট "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অংকন ইসলাম শেখ (80 পয়েন্ট)
1 উত্তর
26 জুন "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sohid Islam (19 পয়েন্ট)
2 টি উত্তর
01 জুন "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

344,005 টি প্রশ্ন

437,136 টি উত্তর

136,907 টি মন্তব্য

185,224 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...