বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
92 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (27 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

স্যার আমার একটি মহিলার সাথে শারীরিক সম্পর্ক্য হয়।উনার সাথে আমার একাদিক বার শারীরিক সম্পর্ক্য হয়েছিল।পরে জানতে পারি সে এইচ আই  ভিতে আক্রান্ত।তার টেস্ট রেজাল্ট ও পজিটিভ ছিলো। তারপর আমি ৮৪,১২১ও১৭১ দিনে সরকারি মেডিকেল থেকে রেপিড টেস্ট করি রেজাল্ট  নেগেটিভ  আসছে।এই ফলাফল  কি নির্ভরযোগ্য?এটা কি অন্য কোন সময় পরীক্ষা  করলে ফলাফল  পজিটিভ  হতে  পারে?আমি কি এখন আমার স্ত্রীর সাথে অনিরাপদ সম্পর্ক্য করতে পারি?কারন আমার ভুলের কারনে আরেকটা জীবন নষ্ট হোক আমি চাই না।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (16,051 পয়েন্ট)
প্রথমে ধন্যবাদ জানাই আপনাকে কারন আপনার জন্য অন্যেকে ক্ষতির আশঙ্কাথেকে বাচাতে চাইছেন বলে। ভাই যদি ঐ মহিলা ভাইরাস এ আক্রান্ত হোন তাহলে আপনারা একাধিক বার যৌন মিলনের ফলে আপনার ভাইরাসএ আক্রান্ত হওয়ার কথা কেনো না এটা মূলত বেশির ভাগ যৌন মিলনেই ছড়িয়ে পরে। যেহেতু আপনি সহবসের ৫+ মাস পরে রক্তপরিক্ষা করেও রেজাল্ট নেগেটিভ তাহলেও নিশ্চিত ভাবে বলা সম্ভব না যে আপনি ভাইরাস এ আক্রান্ত নন কেনো না এই ভাইরাস মানুষের দেহে ১ বছর পরেও প্রকাশ পায় কারো ক্ষেত্রে ২/৩ বছর পর্যন্ত দেহে লুকিয়ে থাকে ভাইরাস টি কাজেই আপনি অপেক্ষা করুন। আপনি দেখুন এই ভাইরাস এর লক্ষন গুলো আপনার মাঝে প্রকাশ পায় কি না যদি ভাইরাস এর লক্ষন গুলো ২/১ টা করে প্রকাশ পাচ্ছে তাহলে ভালো চিকিৎসক এর পরামর্শ নিন এবং ভালো ভাবেই ব্লাড টেস্ট করাবেন। পরবর্তীতে স্ত্রী সহবাসের কন্ডম নিন ব্যাস কোন ঝামেলা হবে না ।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

343,365 টি প্রশ্ন

436,464 টি উত্তর

136,640 টি মন্তব্য

184,968 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...