বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
140 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

কন্ডম দিয়ে সেক্স করেছি, প্রথমবার করার পর কন্ডম খুলে টিস্যু দিয়ে পেনিস মুছে নিয়েছি, এর পর কন্ডম ছাড়াই করেছি, কিন্তু ভিতরে বীর্যপাত করিনি।  ৯ তারিখ করেছি,  ১৬ তারিখ পিরিয়ডের সময়,  এখন কি ইমার্জেন্সি পিল নিতে হবে?  


আমার কনফিউশান হচ্ছে, আমার লিঙ্গ মুছে ফেলেছিলাম ভাল করেই,  তারপর ও যদি কিছু লেগে থাকা বীর্য থেকে থাকে, সেগুলো তার যোনির ভিতর লাগলে কি প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা আছে? 

আর ১৬ তারিখের মাসিক যদি হয় তাহলে কি বুঝে নিতে পারবো যে সে প্রেগন্যান্ট না।?     

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,688 পয়েন্ট)
না প্রেগন্যান্ট হবে না। তবে লিঙ্গ মুছে নিয়ে পরবর্তীতে কনডম ছড়াই সহবাস করেছেন আর এই সহবাসে পাতলা বীর্য প্রবেশ করলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকবে। তাই দুশ্চিন্তা এড়াতে সহবাসে কনডম নেওয়াই উত্তম।যেহেতু যোনিতে বীর্যপাত করেন নি সে ক্ষেত্রে ইমার্জেন্সি পিল না খাওয়ালেও সমস্যা নাই। আপনি অপেক্ষা করুন মাসিকের সময় পর্যন্ত। যদি এখন ইমার্জেন্সি পিল খাওয়ান তাহলে সহবাসের সঠিক সময়ের মধ্যেই খাওয়াবেন।
করেছেন (13 পয়েন্ট)
মাসিকের সময় পর্যন্ত অপেক্ষা করলে যদি মাসিক না হয়,  সেক্ষেত্রে কি ধরে নিতে হবে প্রেগন্যান্ট?     
করেছেন (17,688 পয়েন্ট)
না।আপনি অপেক্ষা করুন আপনার কথা অনুযায়ী প্রেগন্যান্ট এর সম্ভাবনা কম । আর মাসিক বন্ধ থাকলে মাসিক বন্ধের ৩ সপ্তাহ অপেক্ষা করবেন তাহলে বুঝতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (153 পয়েন্ট)
যেহেতু আপনি বলেছেন যে ভিতরে বীর্জপাত হয়নি এবং লিঙ্গ ভালো করে মুছে নিয়েছেন তাহলে সম্ভাবনা নেই।তবে যদি কোনো কারনে অজান্তেই বীর্য অথবা কামরস পরে থাকে তাই পিল খাওয়ালেই চিন্তামুক্ত

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

350,339 টি প্রশ্ন

444,398 টি উত্তর

139,261 টি মন্তব্য

187,337 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...