বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
225 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার বয়স ২৬ বছর...আগে অনেক হস্তমৈথুন করতাম...যৌনমিলন করার সময় যোনিপথে লিঙ্গ প্রবেশ করানোর সময় লিঙ্গ নিস্তেজ হয়ে পরে..আর কোন ১ বার আউট হওয়ার পর ৩/৪ ঘন্টা পর লিঙ্গ হালকা শক্ত হয়..কিন্তু প্রবেশ করার পুর্বেই নিস্তেজ হয়ে পরে  

.এ থেকে পরিত্রাণেরউপায়      

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (16,156 পয়েন্ট)
আপনি দীর্ঘদিন ধরে হস্তমৈথুনে আসক্ত ছিলেন যার কারনে আজ খুবেই সমস্যার সম্মুখীন হয়েছেন।আপনি লজ্জ্বা করবেন না দুশ্চিন্তা করবেন না হস্তমৈথুন ও পর্নোগ্রাফি দেখবেন না।হামদার্দ এর চিকিৎসা নিবেন ।পাশাপাশি পুষ্টিকর খাবার খাবেন।লিঙ্গে কালোজিরা তেল ও অর্জিনাল মধু লিঙ্গে মালিস করবেন। এভাবে ২/৩ মাস করুন পাশাপাশি হামদার্দ এর ঔষধ খান ৩ মাস আশা করি সমাধান পাবেন।
0 টি পছন্দ
করেছেন (996 পয়েন্ট)
ভাই আপনি সমস্যাটির জন্য হোমিওপ্যাথী বা হামদর্দ চিকিৎসা গ্রহন করুন। হামদর্দ চিকিৎসা নিলে ৩ মাস ওষুধ খাবেন। প্রতিদিন সকালে দুটো করে দেশী মুরগীর ডিম খাবেন। রাতে ঘুমানোর আগে ২ চা চচামচ মধু এবং ঘুম থেকে উঠে ২ চা চামচ মধু খান। তার পাশাপাশি প্রতিদিন সকালে খালি পেটে ২ কোয়া রসুন চিবিয়ে খাবেন। এবং প্রতিদিন লিঙ্গে মধু মালিস করুন। অত্যন্ত কার্যকর একটি ব্যায়াম জার নাম কেজেল (Kegel) এটা প্রতিদিন করবেন। কিভাবে কেজেল (Kegel) ব্যায়াম করবেন তা Youtube এ Kegel লিখে সার্চ দিলে বুঝতে পারবেন। একটানা ৩ মাস এই কেজেল ব্যায়ামটি করবেন। আপনি কোনো দুুশ্চিন্তা করবেন না এবং যৌন মিলনের সময় লজ্জা পাবেন ন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
26 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (6,026 পয়েন্ট)
1 উত্তর
29 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tarif al hasan (15 পয়েন্ট)

343,675 টি প্রশ্ন

436,767 টি উত্তর

136,748 টি মন্তব্য

185,067 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...