বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
25 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (185 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
কারন আমি যত প্রশ্ন করি বা উত্তর দিই সবসময় পরিক্ষা করার লেখাটি আসে তাই এটা কেন হইতেছে এবং এর থেকে বাঁচতে আমাকে কি করতে হবে দয়া করে তারাতারি বলুন?

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (10,126 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
বর্তমানে বিস্ময়ে প্রায় সকল প্রশ্ন, উত্তর, মন্তব্য সরাসরি অনুমোদন পায়।

তবে কিছু কিছু শব্দ ফিল্টার করা আছে এবং স্পর্শকাতর বিভাগগুলিতে অনুমোদনের প্রয়োজন পড়ে।

আপনার প্রশ্ন, উত্তর, মন্তব্যে এরকম কিছু শব্দ থাকার ফলেই অনুমোদনের অপেক্ষায় থাকছে।

আপনি যেসব প্রশ্ন করেন এবং উত্তর দেওয়ার পরে যদি দেখে তা অনুমোদন চাচ্ছে তখন ভাববেন উক্ত লেখায় ফিল্টার করা আছে।

এর থেকে বাঁচতে আপনাকে কিছু করতে হবে না। যা করার বিশেষ সদস্য রাই করবে। সদস্যের প্রশ্ন, উত্তর এবং মন্তব্য অনুমোদনের জন্য অপেক্ষামান থাকে। যা স্প্যাম, অনাকাঙ্ক্ষিত, অশ্লীল, অপ্রয়োজনীয় কিনা তা যাচাইকরণের পর অনুমোদিত হয়। যদি প্রশ্ন, উত্তর, মন্তব্য নীতিমালা অনুযায়ী হয় এক সময় অনুমোদন পাবেই।
করেছেন (6,606 পয়েন্ট)
সাবিরুল ভাই এই ব্যাপারে গতকাল আমি এডমিন প্যানেলে পোস্ট দিয়েছি কিন্তু কোন সাড়া পাইনি। প্রশ্নকর্তাসহ বেশ কয়েক জন সদস্যসের সব প্রশ্ন/উত্তর/অনুমোদন এর অপেক্ষায় থাকে। ফিল্টার হওয়ার মত কোন শব্দ না থাকলেও প্রশ্ন/উত্তর/মন্তব্য অনুমোদন এর অপেক্ষায় থাকে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

341,976 টি প্রশ্ন

435,112 টি উত্তর

136,043 টি মন্তব্য

184,427 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...