বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
76 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (434 পয়েন্ট)

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,554 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
হ্যাঁ ডিলেট করতে পারবেন। এজন্য আপনার পেজের লিংকটিকে একটু ইডিট করে পেজের সেটিং এ যেতে হবে। ধরুন, আপনার পেজের লিংক হলো facebook.com/dailyprothomalo । এখন আপনি যদি আপনার পেজের সেটিং এ যেতে চান তাহলে আপনাকে facebook.com/dailyprothomalo/settings এ যেতে হবে। daily prothom alo এর জায়গায় আপনার পেজ আইডি কোড বসিয়েও সেটিং এ যেতে পারবেন। তখন লিংকটা এরকম হবে facebook.com/124861378649254/settings । এভাবে আপনার পেজের সেটিং এ ঢুকলে সেখানে General নামের অপশন পাবেন General এ ঢুকে Delete Page অপশন থেকে পেজ ডিলেট করতে পারবেন। তাছাড়া এভাবে সেটিং ঢুকে আপনি পেজের এডমিন, এডিটর রিমুভ অথবা এড করতে পারবেন।
করেছেন (434 পয়েন্ট)
আপনাকে অনেকে অনেক ধন্যবাদ ভাইয়া। আমি আপনার ধাপ গুলো অনুসরণ করে আমার পেজটি ডিলিট করতে সক্ষম হয়েছি।
করেছেন (4,554 পয়েন্ট)
আপনাকেও ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (777 পয়েন্ট)
না। শুধুমাত্র ফেসবুক লাইট দিয়েই পেজ ডিলিট করা যায়। তবে আপনি জাভা ফেসবুক লাইট ব্যাবহার করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (6,361 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
নিচের ধাপগুলো ফলো করুনঃ Facebook > Settings > Personal Info > Account > Deactive > ডিয়েকটিভ করার কারণ জানতে চাইবে। কিছু অপশনের মধ্যে এমন একটি অপশন থাকবে, যাতে আপনার পেজের দায়িত্ব অন্য কাকে দেবেন, তার জন্য পেজ সেটিংস অপশন থাকবে। সেটিংস এ গিয়ে সেখানে General নামের অপশন পাবেন। General এ ঢুকে Delete Page অপশন থেকে পেজ ডিলেট করতে পারবেন। তাছাড়া, এভাবে সেটিং ঢুকে আপনি পেজের এডমিন, এডিটর রিমুভ অথবা এড করতে পারবেন।
.
.
দ্রষ্টব্য: এখানে, আপনার আইডি কিন্তু ডিয়েক্টিভ হবে না বা ক্ষতি হবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
08 জুলাই "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

343,279 টি প্রশ্ন

436,394 টি উত্তর

136,583 টি মন্তব্য

184,919 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...