বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
44 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (605 পয়েন্ট)

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (6,445 পয়েন্ট)
মুসলিম ছেলেরা পূজায় কেন যায়, কারণ একটাই। পূজায় হিন্দু মেয়েরা অশালীনভাবে সাজ গোজ করে উপস্থিত হয়। আর ছেলেরা তাদের সাথে গাঁ ঘেষাঘেষি করে। মেয়েরা মাইন্ড করে না। (ধর্মের বিরুদ্ধে বলিনি, বাস্তবতা তুলে ধরলাম)

যারা হিন্দুদের পূজায় যায়, তারা মুসলমান নামধারী মুনাফিক। কই! কোনো হিন্দু তো আমাদের ঈদে আসে না, আমাদের কোরবানির ঈদে এসে আমাদের সাথে একটু গরুর গোস্ত কেটে হেল্প করে না। আমরা মুসলমান হয়ে কেন বেহায়া নির্লজ্জের মত তাদের পূজায় যাই ?

তাই জনাব! কিছুতেই হিন্দুদের পূজার মণ্ডপে যাওয়া যাবে না। কেননা, পূজার মণ্ডপে যাওয়া সম্পর্ণ হারাম ও ঈমান নষ্ট হওয়ার কারণ। মুশরিকরা চাইবে তাদের অনুষ্ঠানে আপনাকে নিয়ে যেতে; কিন্তু আপনি যাবেন না।

মনে রাখবেনঃ ঐ সকল মুশরিকি মূর্তি দেখিয়ে আপনার ঈমান নষ্ট করা তাদের উদ্দেশ্য। এ সম্পর্কে কুরআনে আল্লাহ তায়ালা বলেছেনঃ “কাফিররা কখনই আপনার প্রতি সন্তুষ্ট হবে না, যে পর্যন্ত না আপনি তাদের ধর্মের অনুসরণ করেন।” (সুরা বাকারাহ, আয়াত নং ১২০)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর
19 অক্টোবর "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন ভিন্ন জিবন (254 পয়েন্ট)
2 টি উত্তর
10 সেপ্টেম্বর "হিন্দু ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন SB Surya (1,541 পয়েন্ট)

344,062 টি প্রশ্ন

437,235 টি উত্তর

136,922 টি মন্তব্য

185,239 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...