বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
90 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (16,156 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
কামরস বা যোনি রস দুইটাই একই যা কামরস পুরুষের লিঙ্গ থেকে বের হয় যা সেক্সুয়াল বিষয়ে চিন্তাভাবনার ফলে যৌন উত্তেজিত হলে এই লিঙ্গ দিয়ে এই কামরস বা যোনি দিয়ে যোনি রস বের হয় মূলত এটি একই পদার্থ একই কাজ যোনি ও লিঙ্গকে পিচ্চিল রাখে সহবাসে আরামদায়ক হয়।

বীর্য হলো পুরুষের লিঙ্গ দিয়ে বের হয় যা সহবাস করাকালীন চরম উত্তেজনায় দুধের মত দেখতে ও গাঢ়  বর্নের পদার্থ হলো বীর্য সেই বীর্যে লক্ষাধিক শুক্রানু থাকে যা নারীর ডিম্বনুর সাথে একটা শুক্রানু মিলিত হয়ে সন্তান রুপে ধারন করে নারীন জরায়ুতে। 
0 টি পছন্দ
করেছেন (80 পয়েন্ট)
যৌন চিন্ত‌া এবং উত্তেজনার সময় যৌনাঙ্গ দিয়ে যে স্বচ্ছ তরল বের হয় তাকে কামরস বলা হয়। যৌন উত্তেজনার সময় নারী যৌনাঙ্গ থেকে পিচ্ছিল কারক যে পদার্থ নিঃসরন হয় তা যোনি রস। পুরুষের রাগমোচন কালে শুক্রাণু সমৃদ্ধ যে তরল বের হয় তাকে বীর্য বলে। বীর্য অন্ডকোষে তৈরী হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আল লুবান (26 পয়েন্ট)
1 উত্তর
24 অগাস্ট 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ram roy (12 পয়েন্ট)
1 উত্তর
16 ফেব্রুয়ারি 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাইদুল ইসলাম সুমন (20 পয়েন্ট)

343,663 টি প্রশ্ন

436,756 টি উত্তর

136,745 টি মন্তব্য

185,062 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...