বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
285 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (10,101 পয়েন্ট)

আসসালামু আলাইকুম 

কেমন আছেন সবাই, আশা করি সবাই ভাল আছেন।  আলহামদুলিল্লাহ্ আমি ও ভাল আছি।  এই পোস্ট এ আমি আপনাদের কিছু কথা জানাতে চাই যা আমাদের সকলের জানা প্রয়োজন। 

বিস্ময় একটি প্রশ্ন উত্তর সাইট। এই সাইট এ প্রশ্ন করা হয় সমাধান বা পরামর্শ পাবার আশাতে যাতে করে প্রশ্ন কর্তা তার সমস্যা থেকে মুক্তি পান ঠিক সে কারণে।  বিস্ময়ের এক ঝাঁক জ্ঞানী সদস্য প্রশ্ন কর্তাদের পরামর্শ দান করে নিজের মেধাকে বিকাশিত করে থাকেন।  কিন্ত কিছু সদস্য আছেন যারা নিজেদের ভুল মেনে নিতে চাই না।  ভাই আপনার একটি ভুল পরামর্শ অন্য জনের জন্য কতটা ক্ষতিকর তা কি আপনি জানেন!!??? 

আপনি একটি প্রশ্নের ভুল উত্তর দিয়েছেন সে প্রশ্ন যদি আমরা লুক্কায়িত করি তাহলে আপনারা শুরু করেন নানা রকম ঝামেলা  কেন নিজের ভুল টা মেনে নিতে পারেন না....!?? আপনি দাবি করেন আপনার উত্তর সঠিক যদি সঠিক ই হয় তাহলে আমরা কেন সে উত্তর লুক্কায়িত করব..!? আমাদের সাথে কি আপনাদের কোন ব্যাক্তিগত দন্দ আছে নাকি...!?? আমার জানা মতে তো নাই তাহলে...!?? বলে থাকেন যে আমরা ক্ষমতার অপব্যবহার করি  আরে ভাই এই ক্ষমতা পাওয়ার জন্য কত টা পরিশ্রম করতে হয়েছে সেটা কি জানা আছে..!?? আমরা কখনোই ক্ষমতার অপব্যবহার করি না।  শুধু ভুল আর সঠিক টার পার্থক্য করে থাকি।  

তাই বলে আমাদের উপর রাগান্বিত হওয়ার কোন কারণ নাই।  নিজের ভুল টা কে মেনে নিতে শিখুন তাহলে বড় কিছু হতে পারবেন জীবনে 


ধন্যবাদ

বিস্ময়ের সাথেই থাকুন।                    

করেছেন (3,190 পয়েন্ট)
তাহলে,এখনোই আমায় ব্লক করে দেন???????

আরেকটি কথা,শুনেছি rusha islam নাকি আপনার কারনেই এই সাইটি ছেড়েছেন?
করেছেন (1,520 পয়েন্ট)
ইনি তো হয়ত ভাবতেই পারছিলেন না যে তার শেষ মন্তব্যের কথাটা সত্যি হয়ে যাবে !
করেছেন (15,883 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

প্রথমেই রাখি# আপুকে ধন্যবাদ জানাই বিষয় টা সবার মাঝে শেয়ার করার জন্য। আর এই বিষয় টা শেয়ার করার পর থেকেই আমি লক্ষ করলাম যখন একজন সদস্যের উত্তর লুক্কায়িত করার পর ঐ সদস্য যতটা রাগ হয় তার চেয়ে বেশি রাগের মাথায় এখানে মন্তব্য করা হচ্ছে ।

 
[[[(((→→→ Rihan Afreen → আপনকে আগেও বলেছিলাম রাগ হয়ে কোন লাভ নাই বরং নিজের ক্ষতি। আপনাকে আগেও অনেক বার বুঝানোর চেস্টা করছিলাম কিন্তু আপনি নিজেকে কখনো শান্ত রাখেন নি বা বুঝার চেস্টাও করেন নি বরং রাগ হয়ে ব্লক চেয়েছিলেন। Rihan Afreen ভাই আপনি অন্যের কথা এখণে তুলতাছেন কেনো বিস্ময়ে কে কার জন্য ছাড়লো বা কে কার জন্য আসলো এটা ডিফেন্ড করে না। কে কখন কেমন কার্যক্রম করে সেটাই মূল কথা।আর হ্যা Rihan Afreen ভাই rusha কার জন্য বিস্ময় ছাড়লো বা কেন ছাড়লো সেটা আপনার মাঝে কোন ধারনা নাই অন্দাজি কাউকে দোশারপ করা কি ঠিক হলো। #মোশারফ হোসেন ভাইয়ের কারনে কেউই বিস্ময় ছাড়েন নি।←←←))))]]] 

@@ আমি সাধারণ সদস্যদের বলছি কেউ যদি আপনাদের কোন উত্তর লুক্কায়িত করে তাহলে সেটা নিজের কাছে লাকি বলে মনে করবেন কারন আপনার উত্তর ভুল হওয়ার কারনেই লুকানো হয়েছে আর ভুল টা জানার জন্যই লুক্কায়িত করা ব্যাক্তির সাথে আলোচনা করুন ওনার কাছে বুঝে নিন।আমরা সবাই ভুলে মধ্যে আছি আর মানুষ ভুলের মাধ্যমেই সঠিক টা জেনে সেখান  থেকে শিক্ষা লাভ করি বুঝার চেস্টা করি কাজেই উত্তর লুক্কায়িত করলে রাগ না হয়ে তর্ক না করে বুঝিয়ে নেওয়ার চেস্টা করুন।

 @@@ধন্যবাদ আমার লেখা গুলো পড়ার জন্য@@
করেছেন (231 পয়েন্ট)
প্রশ্নগুলো যেভাবে চিরকুট সহকারে বন্ধ করা হয় তেমনিভাবে উত্তর লুক্কায়িত করার ক্ষেত্রে "চিরকুট সহকারে লুক্কায়িত করা" পদ্ধতি চালু করা হউক । আপনারা কি সেটার প্রয়োজনীয়তা বোধ করেন না??
করেছেন (231 পয়েন্ট)
আমি একবার Rusha আপুর চলে যাওয়া সম্পর্কে একটা প্রশ্ন করেছিলাম । আর সেজন্য আমাকে পারমানেন্টলি ব্লক করা হয় । প্রোফাইলে যখন এসে দেখলাম প্রশ্ন নেই , উত্তরও নেই কিন্তু পারমানেন্টলি ব্লক বোনাস পেয়েছি তখন... কি আর বলব? এটা আসলে "উন্নয়ন" হা হা হা পরে অবশ্য কোনো দয়ালু ব্যক্তি আনব্লক করে আবার প্রশ্নোত্তর করার সুযোগ দিয়েছেন__তাকে ধন্যবাদ জানাই । সকল সত্যের প্রতি শ্রদ্ধা রইল । ধন্যবাদ সবাইকে , অনেকদিনের জমানো কথাগুলো এখানেই ঢেলে দিলাম...

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
0 টি উত্তর
14 অগাস্ট "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাখি (10,101 পয়েন্ট)
0 টি উত্তর
07 সেপ্টেম্বর 2015 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোশারফ হোসেন (18,164 পয়েন্ট)

342,532 টি প্রশ্ন

435,624 টি উত্তর

136,231 টি মন্তব্য

184,633 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...