বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
73 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,302 পয়েন্ট)

আপনি ভিডিও বানিয়ে তাতে লোকেদের দ্বারা দেয়া coins এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আমি নিজেও এখনো সেরকম কোনো আয় বা ইনকাম টিক টক থেকে করিনাই। এবং তাই এবেপারে আমিও ঠিক ভালো করে জানিনা।কিন্তু, এতটুকু জানি যে, যখন আপনার ভিডিও লোকেদের ভালো লাগে তখন তারা আপনাকে কিছু coins দিতে পারে। এবং, আপনি নিজের একাউন্টে পাওয়া সেই coins গুলিকে পরে টাকাতে কনভার্ট করতে পারবেন।

কিন্তু, ভিডিও বানিয়ে টাকা আয় করার এই মাধ্যম আমার মতে লাভ জনক না। হে, আপনি যদি নিজেকে famous বানাতে চান , ভিডিওর মাধ্যমে নিজের creativity বা acting লোকেদের দেখতে চান বা অন্যদের বানানো ভিডিও দেখে সময় কাটাতে চান, তাহলে TikTok আপনার অনেক অনেক ভালো লাগবে।

টাকা আয় করার জন্য টিকটক আমার মোতে বর্তমান লাভজনক না। আপনি যদি ভিডিও বানিয়ে অনলাইন টাকা আয় করতে চান তাহলে ইউটিউবে ভিডিও বানিয়ে টাকা আয় করার বিষয়ে শিখুন। এই মাধ্যম আপনাকে সত্যি সীমাছাড়া অনলাইন ইনকাম করে দেয়ার ক্ষমতা রাখে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
08 অক্টোবর "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tawhid. Islam (623 পয়েন্ট)
5 টি উত্তর
20 জুলাই 2017 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehedi Hasan Remon (207 পয়েন্ট)
1 উত্তর
17 সেপ্টেম্বর "বিজ্ঞান ও প্রকৌশল" বিভাগে জিজ্ঞাসা করেছেন dipok kumar barua (13 পয়েন্ট)
0 টি উত্তর
16 সেপ্টেম্বর "নদ-নদী" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tahmina Zaman (11 পয়েন্ট)
0 টি উত্তর
09 সেপ্টেম্বর "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

344,001 টি প্রশ্ন

437,135 টি উত্তর

136,907 টি মন্তব্য

185,224 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...