বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
32 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (883 পয়েন্ট)
এখানকার অনেকে প্রশ্নের ভুল উত্তর দিচ্ছে । অনেকে নিজের মন্তব্য উত্তর করে দিচ্ছে। এই রকম ভুল কেউ করলে কেউ তাকে সতর্ক করছে না। আমার সতর্ক করার ক্ষমতা নাই। তাই আমি কাউকে সতর্ক করতে পারি না। আমি তাদের মন্তব্যে সতর্ক করলেও তার কিছুই করছে না। আবার অনেকে প্রশ্নের উত্তর করছে কিন্তু মানসম্মত উত্তর করছে না। তাদেরকে কেউ সতর্ক করছে না। এসব কি হচ্ছে এই সাইটে!?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,840 পয়েন্ট)
আপনার সতর্ক করা ক্ষমতা নেই এমনটা নয়, হয়তো আপনি ফ্রি ব্যাসিক ব্যবহার করেন এ কারণে সতর্ক করতে পারেন না। 

আপনি ইন্টারনেট ব্যবহার করে অযাচিত ভুল দেখলে সতর্ক করে দিতে পারেন। তাহলে সেই পোস্টগুলো প্রশাসনের কাছে এসে জমা হবে এবং আমরা তা বিবেচনা করে লুক্কায়িত করব।

আর যদি সতর্ক না করতে পারেন তাহলে লিংকগুলি যেকোনো অ্যাকটিভ বিশেষ সদস্যকে পাঠিয়ে দিবেন, অবশ্যই সেগুলি বিবেচনা করে লুকানো হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

341,997 টি প্রশ্ন

435,129 টি উত্তর

136,051 টি মন্তব্য

184,438 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...