বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
223 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4,466 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,242 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
সব মহিলার যে স্বামী বিদেশ থাকলে পরক্রিয়া করে তা বলা যাবে না। অনেক মহিলাত তাদের স্বামী দেশে থাকা সত্বেও প্রক্রিয়া করে।

তবে প্ররক্রিয়া যারা করে তাদের চরিত্রগত সমস্যা আছে এই কারণে করে। তাদের স্বামী বিদেশে থাকার ফলে করে না। তাছাড়া অনেক স্বামী দির্ঘদিন বিদেশে থাকার ফলে সুযোগ পায় এবং সঙ্গিহিনতার অভাবে যৌনচাহিদার কারণে করে থাকে। তবে সবাই একরকম না।
0 টি পছন্দ
করেছেন (2,693 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
কিছু মেয়ে আছে যারা স্বামী বিদেশ থাকলে পরকীয়া করে । আর এর মূল কারণ হলো যৌনচাহিদা, নিঃসঙ্গতা এবং স্বামীর নিয়ন্ত্রণ থেকে দূরে থাকা ।
0 টি পছন্দ
করেছেন (7,709 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন

প্রত্যেক স্বামী এবং স্ত্রীর শারীরিক ও মানসিক কিছু চাহিদা আছে। যখন এসব চাহিদা পূরণ হয় না, স্বপ্নভঙ্গের ব্যথায় কষ্ট পায় মন-মূলত তখনই পরকীয়ার সূত্রপাত ঘটে।


আপনার প্রশ্ন অনুযায়ী   একজন স্ত্রী থেকে স্বামীকে আলাদা করে ফেললে  পরকীয়া প্রেম হয়ে থাকে । কিছু মেয়েরা স্বামী বিদেশে থাকালীন তার সাথে ভুল বোঝাবুঝি হলে পরকীয়া প্রেমে জরিয়ে যায়।  তাছাড়া শারীরিক কিছু চাহিদা তো আছেই। 

 স্বামীর কাছাকাছি না থাকতে পেয়ে কিছু মেয়েরা নিজেকে স্বাধীন মনে করে ও তখন তারা ভাবে আমি যা ইচ্ছে করতে পারি আমাকে ধরে কে? আসলে স্বামীর অনুপস্থির জন্যই কিছু মেয়েরা পরকীয়া প্রেমে জরিয়ে পড়ে।
0 টি পছন্দ
করেছেন (82 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
স্বামী বিদেশ গেলে তো সে তার স্বামির কাছ থেকে প্রয়োজনীয় যৌন চাহিদা পায় না।একারনে মহীলারা তাদের দেহের চাহিদা মিঠাতে। পরকীয়া করে।
0 টি পছন্দ
করেছেন (5,732 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
স্বামী বিদেশ থাকলে অনেকেই পরকীয়ায় জড়িয়ে পড়ে। অনেকের ক্ষেত্রে এরকম সমস্যা হয়ে থাকে। অনেক স্ত্রী তাদের শারীরিক ও মানসিক ও নিসঙ্গতার কারণে পরকীয়ায় জড়িয়ে পড়ে। অনেকে স্বামীর কাছ থেকে পর্যাপ্ত সহায়তা ও সহযোগিতা এবং উপযুক্ত মনোভাব না পাওয়ায় অনেকে সময় পরকীয়ায় জড়িয়ে পড়ে।
অনেকের চরিত্রগত সমস্যা থাকার কারণে পরকীয়ায় যুক্ত হয়ে পড়ে। অনেকে শারীরিক চাহিদা মেটাতে না পারায় অনেক পরকীয়ার যুক্ত হয়ে পড়ে। আবার নিজেকে স্বাধীন ভাবে ভাবার জন্যে অনেকে পরকীয়ায় জড়িয়ে পড়ে।
  1. শারীরিক চাহিদা অনেক সময় শারীরিক চাহিদা মেটানোর জন্যেই অনেক মহিলা পরকীয়ায় জড়িয়ে পড়ে। প্রবাসে স্বামী থাকাকালীন সময়ে নিজেদের শারীরিক চাহিদা মেটাতে পারেন না৷ এছাড়া অন্য পুরুষের প্রতি আকর্ষণ বোধ করে অনেক করে পরকীয়ায় জড়িয়ে পড়ে।
  2. মানসিক সমস্যা অনেক মানসিক সমস্যার কারণে অনেক সময় পরকীয়ায় জড়িয়ে পড়ে। অনেক সময় স্বামীর যথোপযুক্ত আচরণ না পেয়ে এছাড়া স্বামীয় কাছে যে পাওয়ার ইচ্ছা না পেয়ে অনেক সময় এধরনের কারণে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এছাড়া প্রবাসের স্বামীর সাথে বিভিন্ন ঝগড়ার কারণে পরকীয়ায় সৃষ্টি হয়।
  3. নিসঙ্গতা অনেক নারীরা স্বামী প্রবাসে থাকলে এডজাস্ট করতে পারেন না৷ অনেক সময় নিজের মনোভাব ও ইচ্ছা পূরণের জন্যে অনেকে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 ঘন্টা পূর্বে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
23 অগাস্ট 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন shohan (7,697 পয়েন্ট)

340,821 টি প্রশ্ন

434,018 টি উত্তর

135,577 টি মন্তব্য

184,017 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...