বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
39 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (82 পয়েন্ট)

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (6,242 পয়েন্ট)
আপনি আগে নিজে ভালোকরে চরিত্র গঠন করুন। আর আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করুন। আল্লাহ তায়ালা সকল মানুষকে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছেন। আশাকরি তিনি আপনাকে আপনার জীবন সঙ্গি দিয়ে দিবেন। আর অবৈধ ভাবে নয় বৈধ ভাবে বিয়ে করার মন মানসিকতা নিয়ে খোঁজুন আশাকরি পেয়ে যাবেন।
+1 টি পছন্দ
করেছেন (105 পয়েন্ট)
আপনি আল্লাহর কাছে বেশি বেশি দোয়া চান তাহলেই আল্লাহ ভালো মনের মানুষ মিলিয়ে দিবেন।
0 টি পছন্দ
করেছেন (7,709 পয়েন্ট)

আপনি আপনার ভালোবাসার মানুষ পেয়ে যাবেন। আপনার চার পাশে খুঁজে দেখুন একদিন পেয়ে যাবেন। আপনার মন মানসিকতার ভালো পরিচয় দিতে থাকুন। আপনি আপনার মন মানসিকতার ভালো পরিচয় দিতে থাকলে। 


আপনি হয়তো এমন মেয়ে পাবেন যে ভালো ও আপনার জন্য পার্ফেক্ট৷  আপনি যদি মেয়ে কেমন তা বলতে না পারলেও আপনার আচার-আচরণ ভালো হলে ভাগ্যে ভালো কোন মেয়ে জুটে যাবে। তবে আমার মনেহয় এই ক্ষেত্রে ধর্মীয় দৃষ্টিকোণ অবলম্বন করাই উচিৎ হবে। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর

340,843 টি প্রশ্ন

434,044 টি উত্তর

135,589 টি মন্তব্য

184,023 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...