বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
167 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার বয়স বর্তমানে ২৩ বছর। আমি ১৫-১৬ বছর বয়সে হস্তমৈথুন শুরু করি। তখন কৌতুহলবশত মাঝে মাঝে করতাম। কিন্তু গত বছর দুয়েক আগে থেকে এইটা অভ্যাসে রুপ নিয়েছে। সর্বশেষ গত ৪-৫ মাসে বলা যায় নিয়মিত।

মাসখানেক আগে অনেক বেশি পরিমান শারীরিক দূর্বলতা অনুভব করি। যেটা আমার সহ্যের বাইরে চলে গিয়েছিল। পরে ইউটিউবে কিছু টিউটোরিয়াল আর কিছু আর্টিকেল পড়ে এই অভ্যাসটা নিয়ন্ত্রনের চেষ্টা করে যাচ্ছি। এখন মোটামুটি নিয়ন্ত্রনে এনেছি। কিন্তু আমার শারীরিক দূর্বলতা কমেনি। আরও বেড়ে গেছে।

১. বর্তমানে শারীরিক দূর্বলতা কাটানোর জন্য করতে পারি? আমার প্রচন্ড মাথাব্যাথাও অনুভব হয়। আমি প্রবাসে থাকি তাই এই মুহুর্তে ডাক্তারের কাছে যাওয়া সম্ভব না। আমি প্রাকৃতিক কোন উপায় আগে চেষ্টা করতে চাই। [আমার উচ্চতা অনুযায়ী ওজন প্রায় ৭ কেজি বেশি]

২. বর্তমানে হস্তমৈথুন করলে কয়েক সেকেন্ডে বীর্য বের হয়ে যায়। এই ব্যাপারে বর্তমানে কোন ঔষধ বা পদক্ষেপ নিতে হবে কি না? নাকি কন্ট্রোলে রাখলে নিজে নিজেই স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

ব্যাপারগুলার জন্য আমার কাজে অনেক সমস্যা হচ্ছে।

[আপনার উত্তরের জন্য অগ্রিম ধন্যবাদ]

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,416 পয়েন্ট)
সকল প্রকার অনৈতিক কাজ ত্যাগ করুন। প্রতিদিন মসলা জাতীয় খাবা খাওয়ার চেষ্টা করুন। যেমন আদা,কালোজিরা, দারচিনি, লবঙ্গ, রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। খাটিঁ মধু খেতে পারেন।

আর নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করুন, প্রতিদিন দুধ, ডিম, কলা, প্রোটিন জাতীয় খাদ্র বেশি করে খান। গরুর মাংস, খাসির মাংস, সবুজ সাবজি, ডাল, ছুলা বুট ইত্যাদি বেশি করে খান। পর্যাপ্ত পরিমানে পানি পান করুন। রাতে ৭-৮ ঘন্টা ঘুমান। আশাকরি আপনার বীর্য, শুক্রাণু, যৌনশক্তি বৃদ্ধি পাবে শারেরীক দুর্বলতাও আস্তে আস্তে কেটে যাবে। তবে আপনার একজন যৌনবিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নেয়া উচিত।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
0 টি উত্তর
11 সেপ্টেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

350,947 টি প্রশ্ন

445,062 টি উত্তর

139,506 টি মন্তব্য

187,542 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...