বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
160 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,177 পয়েন্ট)
পারবেন,তবে হস্তমৈথুন পুরোপুরি ভাবে ত্যাগ করতে হবে।সব ধর্মে হস্তমৈথুন নিষিদ্ধ করা আছে।এতে বীর্যে অপচয় হয়।ভবিষ্যতে সন্তান জন্মদানে অক্ষম হয়।যখন এটি করা বন্ধ করে দিবেন,তখন শরীর এমনিতেই তার ঘাটতি পূরণ করে দিবে।এজন্য প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে আদা,রসুন,কালোজিরা,মধু খেতে পারেন।আর নিয়মিত পুষ্টিকর খাবার খেতে হবে।আশা করি আপনার সমস্যা দূর হয়ে যাবে।আর অতিরিক্ত হস্তমৈথুনের ফলে দ্রুত বীর্যপাত হয়।তা নিয়ে চিন্তা করবেন না।
0 টি পছন্দ
করেছেন (112 পয়েন্ট)
হস্তমৈথুন মারাত্মক একটি নেশার নাম।এটিতে একবার আশক্ত হলে আর বাহির হওয়া যায় না।আর এর অপকারিতা অনেক।বহু অপকারিতার একটি আপনি উল্লেখ করেছেন।আপনি একদিনে স্বাভাবিক অবস্থায় আসতে পারবেন না।আপনাকে এ কাজ থেকে একটানা ২মাস বিরত থাকতে হবে।এরপরেও স্বাভাবিক অবস্থায় না আসলে অবশ্যয় যৌন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হতে হবে।।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

332,438 টি প্রশ্ন

423,296 টি উত্তর

131,531 টি মন্তব্য

181,361 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...