বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
110 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (75 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আমরা কমবেশি সবাই অনলাইন থেকে আয় করার কথা শুনেছি। আসলে অনলাইন থেকে আদৌ ইনকাম করা যায় নাকি সম্পূর্ণ ধোঁকাবাজি কথাবার্তা। আমরা অনেকেই শুনে থাকি মানুষ অনলাইন থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে। এসব কথাবার্তা গুজব নাকি সত্যি এসকল বিষয় সম্পর্কে আপনাদের ভালো ধারণা দেব। হ্যাঁ অনলাইন থেকে সত্যি সত্যি লক্ষ লক্ষ টাকা ইনকাম করা যায় । আপনার যদি ধৈর্য থাকে তাহলে আপনিও অনলাইন থেকে ভালমানের অর্থ উপার্জন করতে পারবেন। আপনি যদি এই পোস্টটি ধৈর্য সহকারে পড়েন তাহলে অনলাইন থেকে কিভাবে ইনকাম করবেন তার সম্পূর্ণ ধারণা পেয়ে যাবেন। কিভাবে বাংলাদেশ থেকে অনলাইনে আয় করবেন সেই সম্পর্কে আমি আপনাদের মাঝে দারুণ ১০ টি উপায় গুলি আপনাদের মাঝে শেয়ার করব।

চলুন বিস্তারিত আলোচনা করা যাকঃ

অনলাইনে থেকে আয় করতে হলে সর্বপ্রথমেই কি কি জানা প্রয়োজন আপনার কি কি থাকতে হবে এই বিষয় সম্পর্কে আপনার ধারণা থাকতে হবে । তারপরেই আপনাকে কাচা মেরে মাঠে নেমে যেতে হবে। তাহলে আপনি ১০০% সফল হবেন। কোনকিছু ভালোভাবে না জেনে কিছুই করা ঠিক হবে না আর অনলাইনে তো আরও একেবারেই নিষেধ।অনলাইন থেকে ইনকামের জন্য সর্বপ্রথম আপনার যে সকল বিষয় জানতে হবে অথবা থাকতে হবে সেগুলো হল

  1. অবশ্যই আপনার একটা ল্যাপটপ অথবা কম্পিউটার থাকতে হবে।
  2. কম্পিউটার সম্পর্কে বেসিক জ্ঞান থাকতে হবে।
  3. এবং আপনার ভালোমানের ইন্টারনেট সংযোগ থাকতে হবে তাহলেই আপনি সফলকাম হবেন।

আসুন আজকে আমরা অনলাইন থেকে ইনকাম করার ১০ টি কার্যকরী উপায় সম্পর্কে জানবো। তার আগে একটি কথা আপনাদের মাথায় রাখতে হবে সেটি হল যে কোন কাজের বিষয় উপর উচ্চ দক্ষতা অর্জন করা, আর সঠিক গাইডলাইন মেনে চলা। আর সঠিক গাইডলাইনের জন্য এই আর্টিকেল প্রথম থেকে শেষ লাইন পর্যন্ত আপনাকে খুব ভালোকরে পড়তে হবে।

আপনি যেসকল উপায় অবলম্বন করে অনলাইন থেকে অর্থ উপার্জন করতে পারবেন সেই সম্পর্কে কার্যকরী ১০ টি উপায় নিচে তুলে ধরা হলঃ

বাংলাদেশ থেকে ইনকাম করার সহজ ১০ টি উপায় বিস্তারিত পড়ুন

0 টি পছন্দ
করেছেন (342 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

বর্তমানে বিকাশ তাদের গ্রাহকদের জন্য দারুন একটি অফার দিয়েছে।

নিজের বিকাশ একাউন্ট নিজে খুললেই ১৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস। তারাতাড়ি করুন।

এর জন্য আপনাকে তেমন কিছুই করতে হবে না। শুধু নিচে থেকে অ্যাপসটি ইন্সটল করে নিন। এবং এখানে একটি বিকাশ একাউন্ট খুলুন। বিকাশ একাউন্ট খুললে পাবেন 50 টাকা। এবং প্রথমবার বিকাশ অ্যাপে লগিন করলে পাবেন 50 টাকা। এবং প্রথম বার 25 টাকা রিচার্জ করলে পাবেন 50 টাকা।


বিকাশ অ্যাপ ডাউনলোড লিংক

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
09 এপ্রিল 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন M.MOHIB (13 পয়েন্ট)
3 টি উত্তর
25 নভেম্বর 2016 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন TAMANNA Kazi (11 পয়েন্ট)
2 টি উত্তর
2 টি উত্তর
08 সেপ্টেম্বর 2016 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন akash mia (18 পয়েন্ট)

331,216 টি প্রশ্ন

421,982 টি উত্তর

131,041 টি মন্তব্য

181,002 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...