বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (46 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (16 পয়েন্ট)
আপনি ring id অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন।তবে সময়ের কোনো নির্দষ্টাতা নেই।যত সময় দিয়ে কাজ করতে পারবেন তত ইনকাম করতে পারবেন। নিয়ম: ১। প্রথমে রিং আইডি অ্যাপসটা প্লে স্টোর থেকে ডাউনলোড করুন। ২। তারপর একটি একাউন্ট খুলুন আপনার মোবাইল নাম্বার দিয়ে। ৩। ডাউনলোড করার পর আপনি বিশ টাকা পাবেন এবং আপনাকে একটি রেফার কোড দিবে। ৪। তারপর আপনি আপনার বন্ধুদের এই অ্যাপটি ডাউনলোড করতে বলবেন এবং আপনার রেফার কোডটি সাবমিট দিতে বলবেন।এতে আপনার ফ্রেন্ড বিশ টাকা পাবে এবং আপনি ১০ টাকা পাবেন।আপনি বিভন্ন চাকরির গ্রুপে এই অ্যাপসের বিজ্ঞাপন দিতে পারেন। ৫। ৫০০ টাকা হলে বিকাশের মাধ্যমে ক্যাশআউট করে নিতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (339 পয়েন্ট)

আপনি ই-মেইল পাঠিয়ে ‌‌‌টাকা ইনকাম করতে পারবেন। এবং প্রথমবার সাইন আপ করলে পাবেন 1 ডলার ফ্রী। এর জন্য আপনাকে ইনভাইটেশন কোড ব্যবহার করতে হবে। অ্যাপ এর নাম Mail Sender অ্যাপটি প্লেস্টোরে পাবেন না।

অ্যাপ টি ডাউনলোড এবং আরো বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন


আমাকে ক্লিক করুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
02 জুলাই 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abdullah al (14 পয়েন্ট)
1 উত্তর
02 জুলাই "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tauhidul tauhid (11 পয়েন্ট)
1 উত্তর
03 মার্চ 2017 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Empty boy (67 পয়েন্ট)

330,950 টি প্রশ্ন

421,690 টি উত্তর

130,960 টি মন্তব্য

180,930 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...