বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,082 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

এমন কেউ কেন আপনার  জীবনটাকে নারকীয় করবে? যে আপনার  এমন ভালবাসা পাওয়ার যোগ্য ই না। 

যে মানুষটাকে আপনি আপনার মনের মনি কৌটায় আদর যত্নে দাবিয়ে বসিয়ে রেখেছেন যদি দিন শেষে জানতে পারেন মানুষটা আসলে আপনার না!তাহলে আপনি আপনার জীবনের কূলকিনারা খুঁজে পাবেন তো??

কোনো কিছু না যেনে না বুঝে মনের পবিত্র জায়গায় মানুষটাকে বসানো মোটেও ঠিক না।পবিত্র জায়গায় পবিত্র মানুষকে বসাতে হয়।

যে মানুষটা আপনার সাথে ধোঁকাবাজি করে তাকে ছেড়ে দিন৷না হয় দিন শেষে পরিনতি হবে আরো ভয়াবহ!!

প্রথমে আপনি সে এমন কথা বলার কারণ জানার চেষ্টা করুন৷শিউর হোন কি কারণে সে আপনার সাথে সম্পর্ক রাখতে চাইনা৷ যদি সে ভালোবাসে কিন্তু কোন এক অজানা ভয়ে এমন করছে তবে...তাকে বুঝান,ভরসা দিন,প্রয়োজনে অপেক্ষা করুন৷  আর যদি ধোঁকাবাজি করেছে এমন হয়, তবে এখনি ফিরে আসুন৷ 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমার আর আমার প্রেমিকার প্রেমের বয়স ১০ মাস।কিন্তু কয়েকদিন থেকে দেখছি ও আমার প্রতি আর আমাদের সম্পরকের প্রতি উদাসীন।ফোন দিলে রিসিভ করে না এস এম এস করলেও ঠিকমত রিপলাই দেয় না।তো আমি তাকে জিজ্ঞাস করলাম এসবের কারন কি সে বলল সে দুই বছর এসবে জড়াতে চায় না।সে আরও বলছে দুই বছর পর সে নাকি আবার আমার জীবনে আসবে।তো আমি এসব শোনার পর ওকে মুক্ত করে দেই।আবার সে বলতেছে সে নাকি আমাক ভালোবাসে।কিন্তু আমার বিশ্বাস হয় না।সে আরও বলছে আমি নাকি অনেক ভালো ছেলে।এবং পরে সে আমাক আই লাভ ইউ বলছে আর কোনো কথা হয়নি। এখন আমার প্রশ্ম হচ্ছে সে কি সত্যি আমাক ভালোবাসে..? সে কেনো এমন করতে পারে..? আর সে যদি সত্যি আমাক ভালোবাসে আর পরে আমার জীবনে ফিরে আসে তবে কি তাকে আবার গ্রহন করা ঠিক হবে..?
20 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Najim Sarker (20 পয়েন্ট)
3 টি উত্তর
27 জুন 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইয়াসিন420 (44 পয়েন্ট)
1 উত্তর
26 অক্টোবর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন md jubaer ahmed saju (20 পয়েন্ট)

332,137 টি প্রশ্ন

423,034 টি উত্তর

131,423 টি মন্তব্য

181,267 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...