বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
69 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার বয়স ১৮ এর কিছু উপরে। আমার একজন ক্লাসমেট কে যতোটুক সম্ভব ভালবাসি। সে আমার সাথে হাইস্কুল এ পরত। এখন অন্য প্রতিষ্ঠান এ পড়াশোনা করছি দুইজনই। আগে তেমন কথা না হলেও বছর দুয়েক আগে থেকে তার সাথে ভাল বন্ধুত্ব হয়। বন্ধুত্ব আমিই  ইচ্ছা করে করি। মূলত আমি তাকে অনেক আগে থেকেই পছন্দ করতাম। ৬মাস আগে তাকে প্রোপোজ করি। সে রিজেক্ট করে! তবে তারপরও তার সাথে স্বাভাবিক ভাবেই কথা হতো। এমনকি আগের চেয়েও বেশি! দিনে ৮-১০ঘন্টা তার সাথে চ্যাট হতো। এর ১মাস পরে তাকে আবার প্রোপোজ করি । কিন্ত তার একি কথা সে রিলেশন এ আসতে পারবে না এবং সেইম এজ কারোকে বিয়ে করবে না। ফ্যামিলি এর পছন্দ করা কারোকে বিয়ে করবে! এর পরেও তার সাথে আমার আগের মতই সবসময়ই কথা হতো। এমনকি আমার চেয়ে সেই আগে ম্যাসাজ করতো আমাকে। এরপর অনেক বুঝানোর চেস্টা করেছি। কিন্ত কোনো লাভ হয়নি। ফ্রেন্ড হয়েই থাকতে চায়। ওর অন্য কোনো রিলেশনও নেই! এখনো তার সাথে আমার কথা হয়। হাজার হাজার ম্যাসেজ, ফোনে এ কথা! দেখাও করেছি। কিন্ত ও বলছে শুধু ফ্রেন্ড হিসেবে। আর এখন মাঝে মাঝে এরকম বলছে যে আমি তোমার সাথে ফ্রিলি কথা বলি জন্য আবার প্রোপোজ করো না!
এখন আমি বুঝতে পারছি না আমি কি করবো!!!! মূলত আমি তাকে সত্যই ভালবাসি। চেস্টা করেও ভূলে যেতে পারি না। আবার তাকেও রাজি করাতে পারছি না। বয়স অনেক কম! তার জন্য পড়াশোনা কিছুই হচ্ছে না, আবার তাকে ছাড়াও কিছু সম্ভব না। তার আচরণও কনফিউসজড করে আমাকে! এখন আমার কি করা উচিত?

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (236 পয়েন্ট)
এমনটা হলে বুদ্ধিমানের কাজ হিবে আপনি তার কাছ থেকে কিছুদিন দূরত্ব বজায় রেখে চলুন।। যদি সে আপিনার জন্য ব্যাকুল হয়,তাহলে সে আপনাকে ভালোবাসে।

ভালোবাসা টা বন্ধুত্বের ও হয়,এটা মাথায় রাখবেন।

আপনার বয়স কম,সে ও রিলেশন চায় না।

তাই আর এগুবেন না।

এতে আপনিই কষ্ট পাবেন।
0 টি পছন্দ
করেছেন (410 পয়েন্ট)
কিছুদিন ওর সাথে যোগাযোগ করা বন্ধ করে দিন তারপর ও কিরকম আচরন করে তারপর যদি মনে করেন যে ও আপনার প্রতি দূর্বল তারপর তার সাথে লেগে থাকুন একটা কথা মনে রাখুন ভালবাসার মধ্যে সুখ ও দুঃখ দুটোই আছে তাই একা একা ভালবেসে কষ্ট পেতে যাবেন না
0 টি পছন্দ
করেছেন (427 পয়েন্ট)
সে যদি আপনার প্রোপোজে কখনই রাজি না হয় । যখন আপনি তাকে ছাড়া থাকতেই পারেননা , তাহলে আপনি এভাবেই ফ্রেন্ড হিসেবে সব মনের কথা বলতে তাকে থাকুন ।। যদি সে আপনাকে ভালোবেসে থাকে তাহলে একদিন সে ঠিকই আপনাকে বলবে ।
0 টি পছন্দ
করেছেন (4,050 পয়েন্ট)
মেয়েটি আপনাকে যা বলেছে তা আপনার মেনে নেওয়া উচিত।মেয়েটি চায় পরিবারের সম্মতিতে বিয়ে করতে এবং সেইম এইজের কাউকে বিয়ে করবে না।এক্ষেত্রে সে যদি আপনাকে ভালবাসে তবে তার একটা পিছুটান তৈরি হবে।যা পরবর্তীতে একটা জটিল সমস্যার সৃষ্টি করবে।তাই আপনি মেয়েটিকে বারবার প্রপোজ করা থেকে বিরত থাকুন।আর মেয়েটি আপনার সাথে দীর্ষক্ষণ কথা বলে জন্য যে আপনাকে ভালবাসে তা নয়।এটা কোন লজিকের মধ্যেই পড়ে না।ছেলেদের একটা ভুল হচ্ছে,কোন মেয়ে তার সাথে একটু ভালভাবে কথা বললেই ভাবে মেয়েটি তাকে ভালবাসে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

332,137 টি প্রশ্ন

423,032 টি উত্তর

131,423 টি মন্তব্য

181,267 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...